সকল মেনু

বাংলাদেশ সম্মিলিত গাড়ী চালক সমাজের উদ্যোগে আগামীকাল বিক্ষোভ মিছিল ও ঘেরাও কর্মসূচি

নিজস্ব প্রতিবেদক : আগামীকাল বৃহস্পতিবার সকাল ১১টায় জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ সম্মিলিত গাড়ী চালক সমাজের পক্ষ থেকে সমাবেশ, বিক্ষোভ মিছিল ও ঘেরাও কর্মসূচির আয়োজন করেছে।
আজ এক সংবাদ সম্মেলনে মাধ্যমে বাংলাদেশ সম্মিলিত গাড়ী চালক সমাজের যুগ্ম-আহ্বায়ক নুুরুল হক নুরু এই কর্মসূচির ঘোষনা দেন। তিনি বলেন “বেগম খালেদা জিয়ার তথাকিথত হরতাল ও অবরোধের নামে সারাদেশে সন্ত্রাস, নৈরাজ্য, চোরাগুপ্তা বোমা হামলা, নাশকতা ও গাড়ী চালকদের পেট্রোল বোমা দিয়ে অগ্নিদগ্ধ ও মেরে ফেলার বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ ভাবে প্রতিবাদ করতে হবে। আর তাই আগামীকাল আমরা এক শান্তিপূর্ন সমাবেশ, বিক্ষোভ মিছিল ও ঘেরাও কর্মসূচির ঘোষনা করছি।”

উক্ত সমাবেশ, বিক্ষোভ মিছিল ও ঘেরাও কর্মসূচি জাতীয় প্রেসক্লাব থেকে শুরু হয়ে বেগম খালেদা জিয়ার গুলশান কার্যালয় অভিমুখে যাত্রা শুরু করবে বলে তিনি জানান।

এসময় উক্ত কর্মসূচিকে সফল করা লক্ষে বাংলাদেশ সম্মিলিত গাড়ী চালক সমাজের সংশ্লিষ্ট সকলকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য সংগঠনের আহ্বায়ক জনাব মজিবুর রহমান অনুরোধ জানিয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top