সকল মেনু

যারা মানুষ পোড়াচ্ছে তাদের বিরুদ্ধে সরকারের কঠোর অবস্থান

DMCনিজস্ব প্রতিবেদক : সহিংসতার সাথে জড়িতদের বিষয়ে সরকারের কঠোর ব্যবস্থা নেয়ার হুশিয়ারি দিয়েছেন সমাজকল্যাণমন্ত্রী মহসীন আলী। অপরদিকে, বিএনপি’র শান্তিপূর্ণ চলমান অবরোধ কর্মসূচির সুযোগে যারা মানুষ পোড়াচ্ছে তারা দুর্বৃত্ত, তাদেরকে খুজে বের করে শাস্তি আওতায় আনার দাবি জানিয়েছেন বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য মাহবুবুর রহমান।

মঙ্গলবার দুপুরে ঢাকা মেডিক্যাল কলেজের বার্ণ ইউনিটে রোগীদের দেখতে এসে সাংবাদিকদের এসব কথা বলেন তারা।

অবরোধের ১৫তম দিনে ঢাকা মেডিকেল কলেজের বার্ণ ইউনিটে চিকিৎসাধীন রোগীদের দেখতে আসেন বিএনপি নেতা ও সরকার দলীয় মন্ত্রীরা। বেলা পৌনে ১২টার দিকে প্রথমে সমাজকল্যাণমন্ত্রী মহসীন আলী বার্ণ ইউনিটে চিকিৎসাধীন রোগীদের খোঁজখবর নিতে আসেন। এসময় তার সাথে ছিলেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রী মেহের আফরোজ চুমকি।

এর কিছুক্ষণ পর বিএনপি’র নেতা মাহবুবুর রহমান বার্ণ ইউনিট পরিদর্শনে আসেন। এসময় তারা রোগীদের সাথে কথা বলে সমবেদনা জানান ও চিকিৎসার খোঁজ খবর নেন। পরে সমাজকল্যাণ মন্ত্রী সাংবাদিকদের জানান, দ্রুত ক্ষতিগ্রস্থদের তালিকা করে তাদের অনুদান দেয়ার ব্যবস্থা করছে তার মন্ত্রণালয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top