সকল মেনু

রাজশাহীতে বাসে পেট্রোলবোমা, নারী দগ্ধ

46645রাজশাহী প্রতিনিধি: নগরীতে একটি বাসে দুর্বৃত্তদের ছোড়া পেট্রোলবোমায় এক নারী দগ্ধ হয়েছেন। শিরোইল বাস টার্মিনালসংলগ্ন শুভ পেট্রোল পাম্পের সামনে মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিসকর্মীরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর হোসেন খন্দকার জানান, রাত সাড়ে ১২টার দিকে শিশির পরিবহনের (ঢাকা মেট্রো-ব-১১-২৮৫৬) একটি বাস চাঁপাইনবাবগঞ্জ থেকে ঢাকা যাচ্ছিল। বাসটি নগরীর শুভ পেট্রোল পাম্পের সামনে পৌঁছলে দুর্বৃত্তরা তাতে পেট্রোলবোমা নিক্ষেপ করে। এতে বাসের ‘সি’ ও ‘ডি’ সারির দুটি আসনে আগুন ধরে যায়। এ সময় ওই দুই আসনে থাকা চারজনের মধ্যে আম্বিয়া নামে এক যাত্রী দগ্ধ হন। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চিকিৎসকদের বরাত দিয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ এএসআই বদিউজ্জামান জানান, অগ্নিদগ্ধ ওই নারীর নাম আম্বিয়া (৪৮)। তার বাড়ি চাঁপাইনবাবগঞ্জে। আম্বিয়ার বাম হাত ও মুখের বাম পাশের কিছু অংশ আগুনে ঝলসে গেছে। তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

রাজশাহী সদর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার শরিফুল ইসলাম  জানান, পেট্রোলবোমায় বাসের সামান্য ক্ষতি হয়েছে। বাসের দুই সারির আসনগুলো পুড়ে গেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top