সকল মেনু

ঝিনাইদহে পূর্ববাংলা কমিউনিস্ট পার্টির আঞ্চলিক নেতা নাসিরের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

VLUU L100, M100  / Samsung L100, M100এস,আই মল্লিক, ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহের কোটচঁদপুর উপজেলার মোহনপুর মাঠ থেকে সোমবার সকালে পূর্ববাংলা কমিউনিস্ট পার্টির আঞ্চলিক নেতা নাসির উদ্দিন ওরফে দেবাশীষ (৪৭) এর গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। নাসির কোটচঁদপুর উপজেলার তালিনা গ্রামের মৃত আলতাফ মন্ডলের ছেলে। সে দীর্ঘদিন যাবৎ এলাকায় হত্যা, গুম, ডাকাতিসহ বিভিন্ন প্রকার সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করে আসছিল।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সোমবার সকাল ৯টার দিকে কোটচাঁদপুর-তালসার সড়কের মোহনপুর গ্রামের মাঠে গুলিবিদ্ধ একটি লাশ দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সন্ত্রাসী নাসিরের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে। উল্লেখ্য, নাসির দীর্ঘদিন যাবৎ মহেশপুর উপজেলার ভাটপাড়া গ্রামের শ্বশুর আয়তাল মন্ডলের বাড়ি বসবাস করে আসছিল। গত ১৭ জানুয়ারি একদল দুর্বৃত্ত পুলিশ পরিচয়ে তাকে তুলে নিয়ে যায়। এরপর পরিবারের পক্ষ থেকে অনেক খোঁজাখুঁজি করেও তার কোন হদিস পাওয়া যায়নি। পরে গতকাল কোটচাঁদপুর উপজেলার মোহনপুর মাঠ থেকে তার গুলিবিদ্ধ লাশ পাওয়া যায়।
এ ব্যাপারে কোটচাঁদপুর থানা ইনচার্জ শাহিদুল ইসলাম শাহীন জানান, নাসিরের বিরুদ্ধে কোটচাঁদপুর থানায় ৩৬৪, ৩০২/৩৪ ধারায় একটি মামলাসহ অন্যান্য থানায়ও মামলা রয়েছে। লাশের ময়না তদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top