সকল মেনু

যুবলীগের আগুনে আ.লীগ কার্যালয় ছাই

81081_7844ময়মনসিংহ প্রতিনিধি : জেলার ত্রিশালে উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটি গঠনকে কেন্দ্র করে স্থানীয় যুবলীগের দুই পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দিয়েছে। আগের কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বর্তমান কমিটিতে কেউ স্থান না পাওয়ায় যুবলীগের বিক্ষুদ্ধ নেতাকর্মীরা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের আসবাবপত্র ভাঙচুর করেছে।

ঘটনাটি ঘটেছে সোমবার দুপুরে। আসবাবপত্র ভাঙচুরের পর অফিসে থাকা চেয়ারসহ অন্যান্য জিনিসপত্র অফিসের সামনে এনে পেট্রল ঢেলে আগুন দেয়। পরে বিক্ষুদ্ধ নেতাকর্মীরা সেখান থেকে চলে গেলে এলাকাবাসী আগুন নেভানোর চেষ্টা করে।

খবর পেয়ে ত্রিশাল থানা পুলিশ ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। পুলিশ ঘটনাস্থল ঘিরে রেখেছে। রয়েছে অতিরিক্ত পুলিশ মোতায়েন।

উপজেলা যুবলীগের পূর্বের কমিটির সাধারণ সম্পাদক হুমায়ন কবীর সাংবাদিকদের জানান, যুবলীগের আগের কমিটি ভেঙে নতুন আহ্বায়ক কমিটি গঠনকে কেন্দ্র করে বঞ্চিত ও ক্ষুব্ধ নেতাকর্মীরা সাবেক সংসদ সদস্য রেজা আলীর বাসায় আগুন দেয়।

ঢাকায় অবস্থানরত আওয়ামী লীগের আহ্বায়ক সাবেক সংসদ সদস্য রেজা আলী গণমাধ্যমকে জানান, একদল দুষ্কৃতিকারী দলীয় কার্যালয়ে আগুন দিয়েছে বলে আমি শুনেছি।

ত্রিশাল থানার ওসি মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের জানান, দলীয় কোন্দলের কারণে আওয়ামী লীগের আহ্বায়ক সাবেক এমপি রেজা আলীর অফিসের চেয়ার টেবিল ভাঙচুর করে চেয়ার টেবিলগুলোতে আগুন দেয়। বর্তমানে সেখানে পুলিশ মোতায়েন রয়েছে।

উল্লেখ্য, ১৮ জানুয়ারি রাতে ত্রিশাল উপজেলা যুবলীগের আগের কমিটি ভেঙে দিয়ে জাহিদুল ইসলাম জুয়েল সরকারকে আহ্বায়ক করে ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি অনুমোদন দেয় যুবলীগের চেয়ারম্যান উমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক হারুন উর রশিদ। এ খবর ছড়িয়ে পড়লে যুবলীগের পদবঞ্চিত নেতাকর্মীদের মাঝে উত্তেজনা ছড়িয়ে পড়ে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top