সকল মেনু

রংপুরের ঘটনায় সরকারি এজেন্টরাই দায়ী

46472নিজস্ব প্রতিবেদক : ‘বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও কূটনীতিক সাবেক মন্ত্রী রিয়াজ রহমানের ওপর যারা আঘাত করেছে তারাই আজ (বুধবার) রংপুরের মিঠাপুকুরে যাত্রীবাহী বাসে পেট্রোলবোমা ছুড়ে চার যাত্রীকে হত্যা করেছে’ বলে দাবি করেছেন বিএনপির যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ।

দলের সহ-দফতর সম্পাদক আব্দুল লতিফ জনি স্বাক্ষরিত বুধবার সন্ধ্যায় গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে রিজভী এ দাবি করেন।

বিবৃতিতে তিনি বলেন, ‘জনগণকে বিভ্রান্ত করতেই বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের ডাকা চলমান শান্তিপূর্ণ অবরোধ কর্মসূচিতে সরকারি এজেন্ট দিয়ে যানবাহনে নাশকতা চালিয়ে বিরোধী দলের ওপর দোষ চাপানোর সেই পুরনো খেলায় আবারও মেতে উঠেছে বর্তমান অবৈধ সরকার।’

রংপুরের মিঠাপুকুরে যাত্রীবাহী বাসে পেট্রোলবোমা নিক্ষেপে শিশুসহ চারজন নিহত ও ১২ জন আহত হওয়ার ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করেন রিজভী আহমেদ। তিনি ওই ঘটনার কঠোর নিন্দা ও প্রতিবাদ জানান।

বিএনপির যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী অবিলম্বে রংপুরে যাত্রীবাহী বাসে পেট্রোলবোমা ছুড়ে মানুষ হত্যাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানান। তিনি নিহতদের আত্মার মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সহমর্মিতা জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top