সকল মেনু

পিকেটারের ধাওয়ায় শাহরাস্তির অলক চক্রবর্তী নিহত

  নিজস্ব বার্তা পরিবেশক, চাঁদপুর: ২০ দলীয় জোটের অবরোধ কর্মসূচীতে চাঁদপুরে পিকেটারের ধাওয়ায় সড়ক দুর্ঘটনার শিকার হয়ে অলক চক্রবর্তী (৩৫) নামে এক যুবক নিহত হয়েছে। গত ৫ জানুয়ারী সোমবার বিকেলে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের চাঁনখার দোকান এলাকায় এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী ও নিহত অলকের পরিবার সূত্রে জানা যায়, ওইদিন অলক চক্রবর্তী সিএনজি অটোরিক্সাযোগে জেলার শাহরাস্তি উপজেলা হতে চাঁদপুর সদর উপজেলার মটখোলা খলিশাডুলি এলাকায় যাওয়ার পথে ওই স্থানে পিকেটাররা সিএনজি অটোরিক্সার গতিরোধ করে এবং ভাংচুর চালায়। ওই সময় সিএনজিতে থাকা অলক সহ অন্যান্য যাত্রীরা জীবন বাঁচানোর তাগিদে দৌড়ে ছুটতে গেলে দ্রুতগতির একটি পিকআপ ভ্যান তাকে চাপা দেয়। গুরুতর অবস্থায় স্থানীয়রা তাকে চাঁদপুর ২৫০ শয্যার সরকারি হাসপাতালে নিয়ে গেলে তার অবস্থা আশংকাজনক দেখে তাকে দ্রুত উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়। ঢাকা যাওয়ার পথে ওই দিন রাত সাড়ে ৮ টায় তার মৃত্যু হয়। নিহত অলকের শ^শুর অনিল চন্দ্র জানান, মাত্র দেড় বছরের দাম্পত্য জীবনে ৬ মাস বয়সের কাব্য নামে এক পুত্র সন্তান রয়েছে অলকের। অল্প বয়সে সিঁথির সিঁদুর আর স্বামীকে হারিয়ে স্ত্রী কনা রানী চক্রবর্তী বার বারই জ্ঞানশূন্য হয়ে পড়ছে। স্বামীর অকাল মৃত্যু এবং একমাত্র পুত্র সন্তানকে নিয়ে কনা রানী চক্রবর্তী এখন চোখেমুখে সর্ষে ফুল দেখছে। তার মৃত্যুতে পরিবার ও এলাকায় শোক বিরাজ করছে। নিহত অলক চক্রবর্তী চাঁদপুরের শাহরাস্তি উপজেলার মেহার উত্তর ইউনিয়নের বড়ুলিয়া গ্রামের মহাপুরোহিত বাড়ির মৃত রসময় চক্রবর্তীর ছোট ছেলে। সে নিজ বাড়ি থেকে শ^শুড় বাড়ি যাওয়ার পথে এ দুর্ঘটনার শিকার হয়। মঙ্গলবার সকালে বড়ুলিয়া গ্রামে পিত্রালয়ের পারিবারিক শ্মশানে তাকে দাহ করা হয়। স্থানীয় জেলা ও পুলিশ প্রশাসন ওই বিষয়ে কিছুই জানে না। মঙ্গলবার দুপুরে সাংবাদিকরা বিষয়টি জানতে পেরে জেলা প্রশাসক ও পুলিশ সুপারকে অবহিত করলেও ততক্ষণে অলককে দাহ করে ফেলা হয়। তার ময়রাতদন্ত হয় নি। এ বিষয়ে কোন মামলাও হয়নি।
পারিবারিক সূত্র জানায়, অলক এক সময় একটি ঔষধ কোম্পানীতি চাকুরি করতো। তবে গত প্রায় এক বছর আগে সে চাকুরি ছেড়ে দেয়। সে চাঁদপুরে অবস্থিত তার শ্বশুরবাড়ির কাছেই একটি ঔষধের দোকান দেবার প্রস্তুতি নিচ্ছিল। এজন্য খলিশাডুলি এরকায একটি ঘরও বাড়া নিয়েছিল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top