সকল মেনু

অবরুদ্ধ খালেদা: দেখা করেছেন সাংবাদিক ও আইনজীবী

Gulshan-Situation-6pmহট নিউজ ২৪ ডেস্ক : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া গতরাত থেকে তাঁর গুলশান কার্যালয়ে অবরুদ্ধ। কার্যালয়ের সামনে মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ, রয়েছে জলকামান ও সিটি করপোরেশনের ময়লার গাড়ি। অবরুদ্ধ খালেদা জিয়ার সঙ্গে দেখা করেছেন বিএনপির অনেক নেতা কর্মী। আবার কার্যালয়ের সামনে থেকে আট যুবদল নেত্রীসহ কয়েকজনকে আটকও করেছে পুলিশ।

রাস্তার দুদিকেই সাধারণ যান ও মানুষজনের চলাচল নিয়ন্ত্রণ করছে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। শনিবার রাতে অবরুদ্ধ হওয়ার পর থেকেই খালেদা জিয়ার কার্যালয়ের সামনে অবস্থান করছে তাঁরা।

সকালের দিকে জোট ও বিএনপির নেতা কর্মীরা খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে গেলে বাধা দেয় পুলিশ। বিকল্প ধারা সভাপতি বদরুদ্দোজা চৌধুরী খালেদা জিয়ার সাথে দেখা করতে এসে পুলিশের বাধার মুখে পড়েন।

বেলা ১২টার দিকে বিএনপি নেতা-কর্মীরা আবারো দেখা করার চেষ্টা করে। পুলিশ তাদের ধাওয়া দেয়। আটকও করে কয়েকজনকে।

পরে কিছুটা নমনীয় অবস্থান নেয় আইনশৃঙ্খলাবাহিনী। খালেদা জিয়ার সঙ্গে দেখা করেন, বিএনপি সমর্থক সাংবাদিক ও আইনজীবী নেতারা। এর আগে দেখা করেন বিএনপি নেতা ব্যারিস্টার শাহজাহান ওমর।

বিকেলের দিকে মহিলা দলের আরো কয়েকজন নেতাকে আটক করা হয়।

পল্টনে দলের যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর অসুস্থতার খবর শুনে, তাকে দেখার জন্য খালেদা জিয়া গুলশান থেকে রওনা হলে পুলিশ তার গতি রোধ করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top