সকল মেনু

ভোলার তজুমদ্দিনের জলদস্যু হান্নান গ্রেফতার

Vholaএম. শরীফ হোসাইন, ভোলা প্রতনিধি : ভোলার তজুমদ্দিনের মেঘনার দুর্ধর্ষ জলদস্যু হান্নান বাহিনীর প্রধান হান্নানকে (৩২) গ্রেফতার করেছে পুলিশ। ৩ জানুয়ারি শনিবার রাত ১০টার দিকে উপজেলার পাটোয়ারী বাজার থেকে পুলিশ তাকে গ্রেফতার করে।
তজুমদ্দিন থানার এসআই ওহাব সরকার জানান, মেঘনার দুর্ধর্ষ জলদস্যু হান্নান দীর্ঘদিন আত্মগোপনে থাকার পর তজুমদ্দিনে অবস্থান করছে, এমন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি টিম উপজেলার পাটোয়ারী বাজার এলাকায় অভিযান চালায়। এ সময় সেখানকার একটি বাড়ি থেকে পুলিশ তাকে গ্রেফতার করে।
তিনি আরো জানান, হান্নানের বিরুদ্ধে তজুমদ্দিন, লালমোহন ও বোরহানউদ্দিন থানায় একাধিক ডাকাতি, চাঁদাবাজি ও দস্যুতার ঘটনায় মামলায় রয়েছে। তাকে নিয়ে পুলিশ অস্ত্র উদ্ধার ও সঙ্গীয় দস্যুদের গ্রেফতারে অভিযানে নামবে বলেও জানান তিনি। গ্রেফতার হান্নান তজুমদ্দিন উপজেলার চাঁদপুর ইউনিয়নের দাইয়ার পাড় গ্রামের নসু দালালের ছেলে।
এদিকে, জলদস্যু হান্নান গ্রেফতারের খবরে জেল পাড়ায় স্বস্তি ফিরে এসেছে। এতে সাধারণ জেলে ও মৎস্যজীবীরা আনন্দ-উচ্ছ্বাস প্রকাশ করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top