সকল মেনু

মৌলভীবাজারে নিখোঁজের ১৭ দিন পর মৃতদেহ উদ্ধার

 মৌলভীবাজার প্রতিনিধি: নিখোঁজের ১৭ দিন পর মাটির নিচে থেকে মশিউর রহমার মিশলু (৪০) নামে এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার সকালের দিকে তার মৃতদেহের সন্ধান পাওয়া যায়। দুপুর একটার দিকে তার লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় শফিক নামে একজনকে আটক করেছে পুলিশ। মিশলু সদর উপজেলার ১নং খলিলপুর ইউনিয়নের ঘোড়ারাই গ্রামের আতাউর রহমানের ছেলে। মিশলু দেশীয় চাপাতা ব্যবসার সঙ্গে জড়িত ছিলেন। পরিবারীক সূত্রে জানা যায়, মিশলু ১৫ ডিসেম্বর বিকেলে নিজ বাড়ি থেকে খলিলপুর ইউনিয়নের শেষ বর্ডার খেষবচরে তার শ্বশুর বাড়ির যাওয়ার কথা বলে বের হয়ে যায়। কিন্তু তিনি বাড়ি না ফিরলে তার পরিবার থানায় সাধারণ ডায়রি করেন। মৃতদেহটি ঘোরারাই বাজার সংলগ্ন গ্রেপ্তারকৃত শফিক মিয়ার বাড়ির একটি ঘরের ভিতর মাটির নিচে চাপা দেয়া ছিল। এ ঘটনায় শুক্রবার ভোরে শফিককে গ্রেপ্তার করলে খুনের কথা স্বীকার করেন তিনি।
আটক শফিকের বাড়ি হবিগগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার উমরপুর গ্রামে। তিনি ১নং খলিলপুর ইউনিয়নের ঘোরারাই বাজার সংলগ্ন এলাকায় তার বোনের বাড়িতে বসবাস করতো।
মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)আব্দুছ ছালেক বিষয়টি নিশ্চিত করে বলেন পারিবারিক ও জমি সংক্রান্ত জের ধরে মশিউরকে হত্যা করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top