সকল মেনু

সিরাজগঞ্জের কামারখন্দের ঝাঐলে স্থানীয়দের গনপিটুনিতে দুই চাদাবাজ নিহত

 সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় স্বর্নের দোকানে চাদাবাজি করতে গিয়ে স্থানীয়দের গনপিটুনিতে দুই চাদাবাজ নিহত হয়েছে। বৃহস্পতিবার রাত দশটার দিকে উপজেলার ঝাঐল বাজারে এ গনপিটুনির ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে সিরাজগঞ্জ সদর উপজেলার বারাঙ্গা গ্রামের মজনুর (৩৫) নাম পাওয়া গেলেও অপরজনের নাম-পরিচয় পাওয়া যায়নি।

কামারখন্দ থানা ও রেলওয়ে (জিআরপি) থানা পুলিশ এবং স্থানীয়সূত্রে জানা যায়, সিরাজগঞ্জ সদর উপজেলার কামারখন্দ উপজেলার ঝাঐল বাজারের স্বর্ন ব্যাবসায়ি রামচন্দ্র সরকারের দোকানে প্রাইয়ই চাদা নিতে আসত স্থানীয় সন্ত্রাসী মজনুসহ তিনজন। এক পর্যায়ে রামচন্দ্র বিষয়টি স্থানীয় ব্যাবসায়িদের জানালে তারা ঐ চাদাবাজদের প্রতিরোধ করার সিদ্ধান্ত নেয়। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার রাত দশটার দিকে মজনুসহ তিনজন একটি মোটরসাইকেল নিয়ে রামচন্দ্রের দোকানে চাদার টাকা নিতে আসলে স্থানীয়রা তাদের ধাওয়া করে মজনুসহ দুইজনকে আটক করে গনপিটুনি দেয়। অপর সন্ত্রাসী মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়।

গনপিটুনিতে ঐ দুই সন্ত্রাসী ঘটনাস্থলেই নিহত হলে তাদের একজনের মৃতদেহ রেললাইনের উপরে ও মজনুর লাশ রেললাইনের পাশে ফেলে রাখা হয়।

পরে খবর পেয়ে রাত ৪টার দিকে সিরাজগঞ্জ রেলওয়ে (জিআরপি) পুলিশ রেললাইনের উপর থাকা লাশ ও কামারখন্দ থানা রেললাইনের পাশ থেকে মজনুর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাবুল উদ্দিন সরকার জানান, নিহত মজনু একজন চিন্হিত সন্ত্রাসী। তার বিরুদ্ধে কামারখন্দ থানাসহ বিভিন্ন থানায় চাদাবাজি ও হত্যার একাধিক মামলা রয়েছে।

এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top