সকল মেনু

রুবেলের ডিএনএ পরীক্ষার আদেশ

79734_79691_787নিজস্ব প্রতিবেদক : চিত্রনায়িকা নাজনীন আক্তার হ্যাপির দায়ের করা ধর্ষণ মামলায় জাতীয় ক্রিকেট দলের পেসার রুবেল হোসেনের ডিএনএ পরীক্ষার অনুমতি দিয়েছেন আদালত। বুধবার শুনানি  শেষে ওই আবেদন মঞ্জুর করেন মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান। এর আগে মামলার তদন্ত কর্মকর্তা মিরপুর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মাসুদ পারভেজ ঢাকার সিএমএম আদালতে এই আবেদন করেন।

গত ১৩ই ডিসেম্বর রাজধানীর মিরপুর থানায় প্রতারণা করে শারিরিক সম্পর্ক স’াপনের অভিযোগ এনে রুবেলের বিরুদ্ধে মামলা করেন চিত্রনায়িকা নাজনীন আক্তার হ্যাপি।

এ ব্যাপারে হ্যাপি বলেন, অনেকেই আমাকে ভুল বুঝেছেন। দোষারোপ করছেন। কেউ বা আবার কলঙ্কিতও বলছেন। তাদেরকে বলতে চাই, এবার বোঝা যাবে কে সত্য আর কে মিথ্যা। কারণ আদালত রুবেলের ডিএনএ পরীক্ষার অনুমতি দিয়েছেন। যারা আমার বিরুদ্ধে উল্টা-পাল্টা বলছেন তাদের জবাবটা রুবেলের ডিএনএ পরীক্ষার পরই দেয়া হবে।

এ বিষয়ে হ্যাপির আইনজীবী তুহিন হাওলাদার সাংবাদিকদের জানান, ওই আবেদন আদালত চলাকালিন সময়ে মধ্যে না পৌঁছানোর কারনে শুনানী করা যায়নি। তবে বুধবার

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top