সকল মেনু

শাহজাহানপুর থানায় মামলা, লাশের ময়নাতদন্ত সম্পন্ন

 নিজস্ব প্রতিবেদক,হটনিউজ২৪বিডি.কম,ঢাকা :  শাহজাহানপুরে পরিত্যক্ত একটি পানির পাম্পের পাইপের ভেতর থেকে উদ্ধারকৃত শিশু জিহাদের লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। রোববার সকাল সোয়া ৯টায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে লাশের ময়নাতদন্ত প্রক্রিয়া শুরু হয়।

হাসপাতালের ফরেনসিক বিভাগের প্রধান ডা. হাবিবুজ্জামান চৌধুরীকে প্রধান করে তিন সদস্যের একটি বোর্ড এ ময়নাতদন্তের কার্যক্রম পরিচালনা করে। বোর্ডের অন্য দুই সদস্য হলেন ফরেনসিক বিভাগের সহকারী অধ্যাপক ডা. এ কে এম শফিউজ্জামান ও প্রভাষক ডা. প্রদীপ।

এদিকে, শিশু জিহাদের মৃত্যুর ঘটনায় বাবা নাসির উদ্দিন বাদী হয়ে একটি মামলা করেছেন। এতে আসামি করা হয়েছে জে এস আর ঠিকাদারি প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী আবদুস সালাম ও রেলওয়ের প্রকৌশলী জাহাঙ্গীর আলমসহ সাত-আটজনকে।

শনিবার মধ্যরাতে শাহজাহানপুর থানায় এ মামলা দায়ের করা হয়। মামলা নম্বর ২১।

রোববার শাহজাহানপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী হাসান হটনিউজ২৪বিডি.কমকে এ তথ্য নিশ্চিত করে জানান, নাসির বাদী হয়ে মামলাটি করেন। মামলার পরপরই অভিযুক্তদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে। অবহেলাজনিত কাজ করার জন্য দায়ীদের অবশ্যই আইনের আওতায় আনা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top