সকল মেনু

চাঁদপুর জেলা বিএনপির প্রথম সভা অনুষ্ঠিত

Chandpur,01 copy

মাকসুদুল আলম,হটনিউজ২৪বিডি.কম,চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুর জেলা বিএনপির নবগঠিত আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়কবৃন্দের প্রথম সভা শুক্রবার রাতে শহরের একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়েছে। সভায় নবগঠিত কমিটির সদস্যদের পরিচয় করিয়ে দেন আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিক।
সভায় জানানো হয়, আগামী ২৩ ডিসেম্বর অনুষ্ঠিতব্য হাইমচর উপজেলা পরিষদ নির্বাচনে বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে অ্যাড. মোখলেছুর রহমানকে মনোনীত করা হয়েছে। সভায় হাইমচর উপজেলা নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠানের লক্ষ্যে দলীয় নেতা-কর্মীদের একযোগে কাজ করার আহ্বান জানানো হয়।
হাইমচর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে ১২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এর মধ্যে চেয়ারম্যান পদে ৫ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৫ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জন রয়েছেন। নির্বাচনে মোট ভোটার ৬৯ হাজার ৭শ’ ৮০ জন। মোট ৩১টি ভোট কেন্দ্রের মধ্যে স্থানীয় আইন-শৃঙ্খলা বাহিনী ২৪টি কেন্দ্রকে ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করেছে।

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top