সকল মেনু

চাঁদপুর জেলা বিএনপি’র ৭১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি 

manik shak

মাকসুদুল আলম,হটনিউজ২৪বিডি.কম,চাঁদপুর প্রতিনিধি: অবশেষে শুক্রবার চাঁদপুর জেলা বিএনপি’র কমিটি ভেঙ্গে দেয়া হয়েছে। সম্মেলন অনুষ্ঠানের জন্য জেলা বিএনপি’র বিদায়ী সাধারণ সম্পাদক শেখ ফরিদ আহমেদ মানিককে আহবায়ক করে ৭১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করে দেয়া হয়েছে। এর মধ্যে কেন্দ্র থেকে প্রাথমিক পর্যায়ে আহবায়ক, ১৫ জন যুগ্ম আহবায়ক এবং ১৬ সদস্যের নাম দিয়ে দেয়া হয়েছে। বাকি ৪১ সদস্যের নাম পরে দেয়া হবে জানা গেছে। নতুন আহবায়ক শেখ ফরিদ আহমেদ মানিক মুঠোফোনে বিষয়টি নিশ্চিত করেছেন।

সংশ্লিষ্ট সূত্র থেকে জানা যায়, কমিটিতে ১ নম্বর যুগ্ম আহবায়ক রাখা হয়েছে চাঁদপুর শহর কমিটির সভাপতি অ্যাডভোকেট সলিমুল্যা সেলিমকে। এছাড়াও সদর উপজেলা চেয়ারম্যান দেওয়ান সফিকুজ্জামান, বিএনপি নেতা কাজী গোলাম মোস্তফা, আক্তার হোসেন মাঝি, মতলব দক্ষিণের সাবেক উপজেলা চেয়ারম্যান শুক্কুর পাটওয়ারী, অ্যাডভোকেট হারুন অর রশীদ, সেলিমুছ সালাম, আনোয়ার হোসেন বাবলু, ফেরদৌস আলম বাবু, খলিলুর রহমান গাজী, মুনির চৌধুরীকে যুগ্ম আহবায়ক করা হয়েছে। জেলার বিএনপি দলীয় সাবেক সংসদ সদস্যরা কমিটিতে সদস্য হিসেবে রয়েছেন। এছাড়া চাঁদপুর জেলা বিএনপি’র প্রবীণ নেতা সফিউদ্দিন আহমেদ, আঃ হামিদ মাষ্টার, ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি এস এম কামালউদ্দিন আহমেদ, জেলা বিএনপি’র সদ্য বিদায়ী সভাপতি ইঞিাজনিয়ার মমিনুল হককেও সদস্য হিসেবে রাখা হয়েছে।
বর্তমান আহবায়ক শেখ ফরিদ আহমেদ মানিকের বিরুদ্ধবাদী নেতা হিসেবে পরিচিত চাঁদপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান ও জেলা যুবদলের সাবেক সভাপতি শফিকুর রহমান ভ’ঁইয়া, জেলা বিএনপি’র সাবেক সাংগঠনিক সম্পাদক জসিমউদ্দিন খান বাবুলেরও ঠাঁই মিলেনি কমিটিতে। ফলে কমিটি নিয়ে দ্ব›দ্ব ও সংঘাত আরো বাড়ার আশংকা করা হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top