সকল মেনু

পুলিশকে ঢিল না মারার আহ্বান সিএমপি কমিশনারের

হটনিউজ২৪বিডি.কম,চট্টগ্রাম প্রতিনিধি:লিশকে ঢিল না মেরে সহায়তা করার আহ্বান জানিয়েছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনার আবদুল জলিল মণ্ডল। তিনি বলেন, পুলিশ আপনাদের মেহমান তাদের বিরুদ্ধে কোন অভিযোগ থাকলে আমাদের জানান। আমরা প্রয়োজনীয় ব্যবস্থা নেব।
আজ সকাল ১১ টার দিকে পতেঙ্গা সী-বীচ এলাকায় পতেঙ্গা মডেল থানা কমিউনিটি-পুলিশিং ইউনিট আয়োজিত মত বিনিময় সভায় তিনি এ আহ্বান জানান।
তিনি আরও বলেন, বলেন, ‘পুলিশ জনতা ভাই ভাই’ কথাটি বাস্তবে রূপ দিতে চাই। আমি লাঠি হাতে রাখা বিশ্বাস করি না। লাঠি তাদের জন্য যারা সমাজের চোখে খারাপ হিসেবে চিহ্নিত। এই চিহ্নিত ৫ শতাংশ মানুষকে সমাজ থেকে তাড়াতে চাই।
মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন, অর্থ ও ট্রাফিক) একেএম শহিদুর রহমান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) বনজ কুমার মজুমদার, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-বন্দর) মোঃ সুজায়েত ইসলাম উপস্থিত ছিলেন।
উপ-পুলিশ কমিশনার (বন্দর) হারুন-উর-রশিদ হাযারীর সভাপতিত্বে ও পতেঙ্গা মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আলমগীর হোসেন এর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন পতেঙ্গা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও পতেঙ্গা মডেল থানা কমিউনিটি-পুলিশিং এর সমন্বয়ক কাজী সাহাবুদ্দিন আহমেদ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top