সকল মেনু

প্রেমে হাবুডুবু খাচ্ছেন আলিয়া ভাট

হটনিউজ, বিনোদন ডেস্ক :: কেরিয়ারের প্রথম থেকেই খবরের শিরনামে বলিউডের এই চনমনে তরুনী। রুপোলী পর্দায় পা রেখে প্রথমই, তিনি সম্পর্কে জড়িয়ে পড়েন বরুণ ধাওয়ানের সঙ্গে। বেশ কিছু সময় ধরে চলে তাঁদের রোম্যান্স কিন্তু কিছুদিন পর বরুণ থেকে মন উঠতে শুরু করে আলিয়ার। তারপর থেকে একাই আছেন এই তারকা। তবে শোনা যাচ্ছে, নতুন করে আবার কেউ তাঁর মনে ধরেছে। কে সেই আলিয়ার স্বপ্নের পুরুষ? জানিয়ে রাখছি তিনি আর কেউ নন ব্যোমকেশ সুশান্ত সিং রাজপুত।Alita

কি ভাবছেন কপাল পুড়ল অঙ্কিতার। ‘বালাই শাট’ তা কেন হতে যাবে ‘নজার না লাগে ইস জোরি কো কিসিকি’। আসলে বলিউডের নতুন তারকাদের নিয়ে একটি প্রেমের গল্প তৈরি করার কথা ভাবছিলেন পরিচালক হোমি আদাজানিয়া। তাঁর এই নতুন কাহিনীর জন্য তিনি বেছে নিয়েছেন আলিয়া-সুশান্তকে। সূত্রের খবর অনুযায়ী হোমি, “তাঁর এই গল্পের জন্য সম্পূর্ণ নতুন এক জুটি চাইছিলেন। পর্দায় যাদের পারফরমেন্সও অসাধারন”। সম্প্রতি ‘ব্যোমকেশ বক্সি’ ছবির জন্য খবরের শিরনামে রয়েছেন সুশান্ত। অন্যদিকে আলিয়া আগেই তাঁর দক্ষতার প্রমাণ দিয়েছেন। তাই এই জোরিকে নিয়ে একসঙ্গে কাজ করার কথা ভাবেন হোমি। সুতরাং এখন এটাই দেখার হোমির পরবর্তী ছবিতে এই নতুন জুটি কি কামাল করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top