সকল মেনু

১০ দফা দাবিতে স্বাস্থ্য অধিদপ্তরের সামনে টেকনোলজিস্ট শিক্ষার্থীদের অবস্থান

হটনিউজ,ঢাকা :: ১০ দফা দাবিতে রাজধানীর মহাখালীর স্বাস্থ্য অধিদপ্তরের সামনে রবিবার সকাল ৯টা থেকে অবস্থান কর্মসূচি পালন করছেন মেডিকেল টেকনোলজিস্ট শিক্ষার্থীরা।

প্রস্তাবিত প্যারামেডিকেল শিক্ষা বোর্ডের পরিবর্তে বাংলাদেশ ডিপ্লোমা মেডিকেল এডুকেশন বোর্ড গঠন, ডিপ্লোমা মেডিকেল টেকনোলজিস্ট ও ফার্মাসিস্টদের বেকার সমস্যা দূর করা, টেকনোলজিস্ট ও ফার্মাসিস্টদের দ্বিতীয় শ্রেণীর মর্যাদা দেওয়া, সব সরকারি ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজিগুলোর সব অনুষদে বিএসসি ও এমএসসি কোর্স চালু করাসহ ১০ দফা দাবিতে বাংলাদেশ মেডিকেল টেকনোলজি এ্যান্ড ফার্মেসি স্টুডেন্টস এ্যাসোসিয়েশনের (বিএমটিপিএসএ) ব্যানারে শিক্ষার্থীরা আন্দোলন কর্মসূচি পালন করছেন।

প্রসঙ্গত, ১০ দফা দাবিতে বৃহস্পতিবার ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজি (আইএইচটি) ক্যাম্পাসে সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত ক্লাস বর্জন ও অবরোধ কর্মসূচি পালন করেছেন মেডিকেল টেকনোলজিস্ট শিক্ষার্থীরা। এর আগে বুধবার মহাখালীতে স্বাস্থ্য অধিদপ্তরের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করে বিএমটিপিএসএ। একই দাবিতে গত ১৫ নভেম্বর ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে এক সংবাদ সম্মেলনও করেন তারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top