সকল মেনু

যশোরে আওয়ামী লীগের নেতাকে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা

রিপন হোসেন, যশোর :: যশোরের অভয়নগরে পৌর কাউন্সিলর ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মোল­া ওলিয়ার রহমানকে (৫৫) গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। রোববার সকালে উপজেলার ডিএন টেক্সটাইল মিলের পাশে মসজিদের সামনে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। এর প্রতিবাদের আওয়ামী লীগ নেতাকর্মীরা যশোর-খুলনা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ অব্যাহত রেখেছে।
অভয়নগর উপজেলার সাবেক চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা আব্দুল মালেক জানান, রোববার সকালে তিনি ও ওলিয়ার রহমান প্রাতভ্রমণে বের হয়। তারা উপজেলার গার্লস স্কুল রোডে ডিএন টেক্সটাইল মিলের পাশে মসজিদের সামনে পৌঁছালে একটি মোটরসাইকেলে ৩ দুর্বৃত্ত এসে ওলিয়ারকে খুব কাছ থেকে গুলি করে। এ সময় তার ওপরও হামলার চেষ্টা করা হয়। পরে তাকে উদ্ধার করে প্রথমে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। কিন্তু পথিমধ্যেই তার মৃত্যু হয়। অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ছয়ররুদ্দিন আহমেদ হত্যাকাÐের বিষয়টি নিশ্চিত করেছেন। হত্যাকাÐের পর এলাকায় চরম উত্তেজনা বিরাজ করলেও পুলিশ এখনও কাউকে আটক করতে পারেনি।
এদিকে ওলিয়ার রহমান হত্যাকাÐের খবর ছড়িয়ে পড়লে বিক্ষুব্ধ এলাকাবাসী যশোর-খুলনা মহাসড়ক অবরোধ করেছে। তারা মহাসড়কে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ প্রদর্শন করছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top