সকল মেনু

সিরাজগঞ্জে নাট্য লোকের সপ্তাহব্যাপী নাট্যাৎসব

 সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের অন্যতম গ্রুপ থিয়েটার সংগঠন নাট্যলোকের ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজন করা হয়েছে সপ্তাহব্যাপী আর্ন্তজাতিক মানের নাট্যাৎসব।
শুক্রবার সন্ধ্যায় মঙ্গল প্রদীপ প্রজ্জলনের মধ্যে দিয়ে উৎসবের শুভ উদ্ধোধন করেন সিরাজগঞ্জের জেলা প্রশাসক মোঃ বিল্লাল হোসেন। এসময় বাংলাদেশ গ্রুপ থিয়েটার ফেডারেশানের সহকারী সেক্রেটারি জেনারেল শাহ আলম দুলাল,রাজজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মোমিন বাবু,সিরাজগঞ্জ চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ড্রাস্ট্রির প্রেসিডেন্ট সৈয়দ আব্দুর রউফ মুক্তা এবং সিরাজগঞ্জের সকল নাট্য সংগঠনের প্রধানরা মঞ্চে উপস্থিত ছিলেন। আগুনের পরশ মনি ছোয়াও প্রাণে এই গানের সুরে সুরে জ্বলে উঠে মঙ্গল প্রদীপ।

২১ নভেম্বর অয়োজক দলের নারী নসিমন মঞ্চায়নের মধ্যে দিয়ে শুরু হয় সপ্তাহ ব্যাপী এই নাট্যাৎসব চলবে আগামী ২৭ নভেম্বর পর্যন্ত। উৎসবে ঢাকার থিয়েটার আট,আরন্যক নাট্য দল,প্রাচ্যনাট,লোক নাট্যদল,আব্দুল্লাহ আল মামুন থিয়েটার স্কুল এবং এবং ভারতে এবং আমরা  নাটক মঞ্চায়ন করবে । প্রতিদিন সন্ধ্যা সারে ৬ টা থেকে স্থানীয় ভাসানী মিলনায়তনে উৎসবের নাট্যক মঞ্চায়ন করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top