সকল মেনু

স্ত্রী ও দুই মেয়েকে খুন করে নিজেও ফাঁস দিয়ে মরলেন!

  ডেস্ক রিপোর্ট : স্ত্রী ও দুই মেয়েকে নিজ হাতে খুন করে পরে গলায় ফাঁস দিয়ে নিজেও মরলেন! চার দিন পর পুলিশ মৃতদেহগুলো তাদের বাসা থেকে উদ্ধার করেছে। এই মর্মান্তিক হত্যাকাণ্ড ঘটেছে ব্রিটেনের ক্লেইটন এলাকার ব্রাডফোর্ডে। মেইল অনলাইনের খবরে বলা হয়েছে, ধারণা করা হচ্ছে- ৪৯ বছর বয়সি জিতেন্দ্র লাড নামের এক ব্যক্তি তার স্ত্রী ও দুই মেয়েকে হত্যা করেছেন। তার স্ত্রীর নাম দাক্ষা (৪৪), দুই মেয়ে ত্রিশা (১৯) ও নিশা (১৭)।

তবে জেতেন্দ্র লাডকে পরিবারের সদস্যদের হত্যাকারী মনে করা হলেও কেন তিনি তা করেছেন, তা জানা জানাতে পারেনি কেউ। এমন কি পুলিশও বলতে পারছেন না, কেন এই হত্যাকাণ্ড ঘটেছে। তদন্ত ছাড়া কিছুই বলা সম্ভব নয় বলে জানিয়েছে ব্রিটেনের ওয়েস্ট ইয়র্কশায়ারের পুলিশ।

জানা গেছে, সোমবার রাতে জিতেন্দ্র লাডের এক প্রতিবেশী ঘরের ভেতরে তাদের লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে তাদের মরদেহ উদ্ধার করে নিয়ে যায়। এ ঘটনায় কাউকে আটক বা জিজ্ঞাসাবাদ করেনি পুলিশ।

কিন্তু জিতেন্দ্র লাডের বন্ধু ও সহকর্মীদের সঙ্গে কথা বলে জানা গেছে, তিনি স্বভাবে নম্র ও সহমর্মী ছিলেন। তার পরিবারেও কোনো অশান্তি ছিল না।

তাহলে কেন জিতেন্দ্র লাড তার পরিবারে সদস্যদের হত্যা করে নিজেও একই পরিণতি স্বীকার করে নেবেন- এখন এই রহস্যের পেছনে ছুটছে ব্রিটিশ পুলিশ।

তথ্যসূত্র : ডেইলি মেইল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top