সকল মেনু

শাহরুখ যে কারণে সেরা বাবা

 বিনোদন প্রতিবেদক: বলিউড বাদশা শাহরুখ খান তার ছেলেমেয়েদের প্রতি যেন একটু বেশিই যত্নবান। যার কারণেই হয়তো সেরা বাবা খেতাবটিও পেয়েছেন বলিউডের এ মেগাস্টার। কিন্তু কী কারণে অন্যদের চেয়ে তিনি সেরা এ প্রশ্ন অনেকেরই। চলুন জেনে নেওয়া যাক, শাহরুখ খানের সেরা বাবা হওয়ার নানা কারণ।

এক. এ পর্যন্ত নিজের মেয়েকে ছাড়া প্রায় কোনো আইপিএল ম্যাচ দেখেননি তিনি। আইপিএল ম্যাচ চলাকালে স্ত্রী গৌরি খানকে না দেখা গেলেও মেয়েকে নিয়ে প্রায় প্রতি ম্যাচেই হাজির হোন  শাহরুখ। নিজের মেয়েকে তার জীবনের জন্য সৌভাগ্য বলেও মনে করেন বলিউডের এ বাদশা।

দুই. ছেলেমেয়েকে নিয়েই তার পৃথিবী। নানা কাজে সবসময় ব্যস্ত থাকতে হয় তাকে। কিন্তু সব সময় তার মনোযোগ থাকে ছেলেমেয়েদের প্রতি। তাদেরকে নিয়েই নাকি তার আসল পৃথিবী। এ ব্যাপারে শাহরুখ বলেন, বাবা মা হারানোর ব্যথা আমি ভুলতে পেরেছি আমার ছেলে আরিয়ান এবং মেয়ে সোহানাকে পেয়ে। তারাই আমার প্রকৃত পৃথিবী।

তিন. ছেলেমেয়েদের জন্য ছবিও করেন তিনি। অনেক নামকরা ছবিতে অভিনয় করে আলোচিত হয়েছেন এ কিং খান। তবে ব্যবসা সফল হওয়ার জন্যও অভিনয় করেছেন তিনি। কিন্তু ছেলেমেয়েদের সুপার হিরোদের প্রতি আসক্তি দেখেই নাকি রা-ওয়ান ছবিতে অভিনয় করেছেন তিনি।

চার. ছেলেমেয়েদের পছন্দের ব্যাপারে উৎসাহ দেন শাহরুখ খান। মেয়ে সোহানা পপ তারকা লেডি গাগার ভক্ত। তাই লেডি গাগার রোদ চশমা চেয়ে টুইট করেছিলেন তিনি। টুইটে তিনি লিখেছিলেন, ‘লেডি গাগা তার অন্তরে অন্তরে আছে। কেউ কি আমার মেয়ের জন্য তার চশমাটা এনে দিতে পারবেন।’

পাঁচ. ছেলেমেয়েদের কাছে নমনীয় তার সকল নিয়ম। শাহরুখ এমনিতে অনেক নিয়ম মেনে চলেন। তার সঙ্গে অন্যদের কথা বলতে হয় অনেক ভেবে-চিন্তে। কিন্তু ছেলেমেয়েদের কাছে তার বাঁধা ধরা কোনো নিয়ম নেই। এমনকি তার মেয়ে সোহানা নাকি তার স্ত্রী গৌরি খানের কণ্ঠ অনুকরণ করে বলেন, ‘শাহরুখ তোমার খাবার খেয়ে নাও’।

ছয়. ছেলেমেয়েদের ইচ্ছা তার কাছে আদেশ। ছেলেমেয়েদের ইচ্ছাকে নিজের আদেশ মনে করেন শাহরুখ। ছেলেমেয়েদের কোনো দরকারের জন্য তার কাছে একটি ফোন কলই যথেষ্ট।

সাত. ভোটে নির্বাচিত জনপ্রিয় বাবা। কিছুদিন আগে এক জরিপে ভারতের সবচেয়ে জনপ্রিয় বাবা নির্বাচিত হয়েছিলেন কিং খান।

আট. ছেলেমেয়েরাই শাহরুখের সবচেয়ে ভালো বন্ধু। ছেলে মেয়েদেরকেই তিনি সবচেয়ে কাছের এবং ভালো বন্ধু মনে করেন। যখন কোনো কারণে তিনি বিষণ্ণ থাকেন তিনি তার ছেলে আর মেয়ের সঙ্গে তা শেয়ার করেন। এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, আমি আমার সমস্যার ব্যাপারে তাদের সঙ্গে আলোচনা করি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top