সকল মেনু

স্যামসাং নিয়ে এলো নতুন গ্যালাক্সি নোট-৪

  নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশের বাজারে মঙ্গলবার গ্যালাক্সি নোট-৪ নিয়ে এসেছে স্যামসাং ইলেকট্রনিক্স লিমিটেড বাংলাদেশ এবং গ্রামীণফোন। শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান স্যামসাং এর সর্বশেষ এ সংযোজন গ্রামীণফোন প্লাটিনাম এবং প্লাটিনাম প্লাস গ্রাহকরা প্রি বুক অফারে কিনতে পারবেন মাত্র ৬৭ হাজার ৫ শত টাকায়। যেখানে অন্যান্য গ্রাহককে গ্যালাক্সি নোট-৪ প্রি বুক অফারে কিনতে হবে ৮০ হাজার টাকায়। গ্রাহকরা গ্রামীণফোন সেবা কেন্দ্র এবং স্যামসাং এর বিক্রয়কেন্দ্র থেকে প্রি বুক করতে পারবেন। বিশেষ মূল্যের পাশাপাশি গ্রাহকরা ফ্রি ইন্টারনেট সেবা এবং ১২ মাসের কিস্তি (ইএমআই) সেবাও পাবেন। আগামী ২৫ সেপ্টেম্বর থেকে এই প্রি বুক অফার শুরু হবে। জিপি স্টার কর্মসূচীর মাধ্যমে গ্রামীণফোন সবসময় স্টার গ্রাহকদের বিশেষ সুবিধা প্রদান করে যেমন, বিভিন্ন আউটলেটে মূল্যহ্রাস অফার, বিশেষ আয়োজনে আমন্ত্রন ইত্যাদি। নতুন উদ্ভাবন গ্যালাক্সি নোট-৪ আনার মাধ্যমে, বিশ্বকে আবারো চমকে দিয়েছে স্যামসাং ইলেকট্রনিক্স লিমিটেড। নোট সিরিজের এ সর্বশেষ সংষ্করণে আছে গ্যালাক্সি ডিজাইন ল্যাঙ্গুয়েজ, এস পেন, যা ব্যবহারকারীকে লেখার দারুন অভিজ্ঞতা দেবে। এস পেন বেশকিছু অ্যাপলিকেশনের কার্যকর ব্যবহার আওতায় আনে যেমন, স্মার্ট সিলেক্ট, ফটো নোট, বহুমুখী উইন্ডোর ব্যবহার। এস পেন প্রথম পরিচিতি পাওয়ার পর থেকে গতানুগতিক টাচ স্ক্রিনে বিভিন্ন নির্দেশনায় দ্রুত নোট নেয়া, অঙ্কন, সম্পাদনার ক্ষেত্রে বিশ্বব্যাপি বিপ্লব নিয়ে এসেছে।

এস পেনকে বলা হচ্ছে নতুন যুগের বুদ্ধিদীপ্ত লেখার উপকরণ যা ভবিষ্যতে লেখার উপকরণ কলম এবং পেনসিলের বিকল্প হিসাবে স্থান নিয়ে নিবে।

নতুন ডিজাইন, দারুণ সব কাজ নিয়ে স্যামসাং গ্যালাক্সি নোট ৪ দিচ্ছে এমন অভিজ্ঞতা দিচ্ছে যা আগে ভাবা যায়নি। ডিভাইসে আছে বিশাল রঙের সমাহার নিয়ে ৫.৭ ইঞ্চি কোয়াড এইচডি সুপার অ্যামলয়েড ডিসপ্লে, ই বুক এবং ওয়েব ব্রাউজিং এর দারুন সুবিধা।

ব্যবহারকারীরা ৩.৭ এমপি ফ্রন্ট ক্যামেরা দিয়ে পরিষ্কার ছবি এবং ১৬ এমপি স্মার্ট ওআইএস ব্যাক ক্যামেরা দিয়ে জীবনের প্রতি মুহূর্তের ছবি, এমনকি চারপাশের অল্প আলোতেও দারুন ছবি তুলতে পারবেন। ডিভাইসটিতে আল্ট্রা পাওয়ার সেভিং মোড সহ স্পিড বাড়ানো-কমানোও যায়।

বাংলাদেশের বাজারে অক্টোবরের মাঝামাঝি থেকে এটা পাওয়া যাবে বলে আশা করা হচ্ছে। চারকোল ব্ল্যাক, ফ্রস্ট হোয়াইট, ব্রোঞ্জ গোল্ড এবং ব্লসম পিঙ্ক রঙে গ্যালাক্সি নোট ৪ পাওয়া যাবে ৮০ হাজার টাকায়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, স্যামসাং বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক চুন সু মুন এবং গ্রামীণফোনের হেড অব স্ট্রাটেজি অ্যান্ড প্রজেক্ট অফিস অ্যারলেন্ড প্রেস্টগার্ড, স্যামসাং ইলেকট্রনিক্স লিমিটেডের জেনারেল ম্যানেজার ইয়ং উ লি, হেড অব মোবাইল হাসান মেহেদী, গ্রামীণফোনের ডিরেক্টর মার্কেটিং নেহাল আহমেদ এবং গ্রামীণফোন এবং স্যামসাংয়ের পদস্থ কর্মকর্তারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top