সকল মেনু

যুবরাজ রাজনীতিতে আসছেন !

  ডেস্ক রিপোর্ট : রাজনীতিতে আসছেন যুবরাজ! হাওয়া তো তাই বলছে। আপাতত ইনিংস শুরু হচ্ছে মহারাষ্ট্র, হরিয়ানায় বিধানসভা ভোটের প্রচারে নামার মধ্য দিয়ে। আর বিজেপির হয়েই মাঠে নামছেন ক্রিকেটের এই মেগা স্টার। ইতিমধ্যেই বিজেপি সভাপতি অমিত শাহের সঙ্গে দেখা করেছেন তিনি। ক্রিকেট ২২ গজ থেকে ধীরে ধীরে রাজনীতির বিশাল মাঠে আসার সম্ভাবনা নিয়ে আগেই জল্পনা চলছিল, বিজেপি সভাপতির সঙ্গে যুবরাজ দেখা করার পর সে জল্পনায় নতুন মাত্রা পেল।

ভারতীয় মিডিয়ার খবর, হরিয়ানা, মহারাষ্ট্রের আসন্ন বিধানসভা নির্বাচনে ভারতের শাসক দলের হয়ে প্রচারে নামছেন যুবরাজ। বিজেপি দপ্তরে গিয়ে সম্ভবত সে ব্যাপারেই অমিত শাহের সঙ্গে কথা বলেছেন তিনি। যদিও বিজেপি বা যুবরাজ, কোনো তরফে এ ব্যাপারে কিছুই জানানো হয়নি।

যেদিন নির্বাচন কমিশন হরিয়ানা ও মহারাষ্ট্রে ১৫ অক্টোবরের বিধানসভা ভোটের ঘোষণা দিল, ঠিক সেদিনই যুবরাজ বিজেপি সভাপতির দপ্তরে পা দেওয়ায়ই জল্পনা এখন তুঙ্গে।

প্রসঙ্গত, যুবরাজের বাবা প্রাক্তন টেস্ট ক্রিকেটার যোগরাজ সিংহ হরিয়ানার পাঁচকুল্লা আসন থেকে আইএনএলডির হয়ে ভোটেও লড়েছিলেন। তাহলে যুবরাজকেও কি আগামী দিনে বাবার পথেই পা বাড়াতে দেখা যাবে? নানা মহলে এমনই কৌতূহল।

তবে রাজনীতিতে আসার খবর একেবারে উড়িয়ে দিয়েছেন যুবরাজ। তার ঘনিষ্ঠ সূত্রের খবর, রাজনীতিতে তার আসার কোনো ইচ্ছে নেই, সম্ভাবনাও নেই কোনো নির্বাচনে লড়ার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top