সকল মেনু

কোটালীপাড়ায় শিক্ষক লাঞ্ছিত ছাত্র-ছাত্রীদের বিক্ষোভ , আটক ৬

 কোটালীপাড়া(গোপালগঞ্জ) প্রতিনিধি: গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার ধারাবাশাইল উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষককে লাঞ্ছিত করার প্রতিবাদে বিদ্যালয়টির ছাত্র-ছাত্রীরা দোষীদের শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল করেছে। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অপরাধে এলাকার ৬ বখাটে যুবককে আটক করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার সকালে  এ ঘটনা ঘটে। জানাগেছে, ধারাবাশাইল গ্রামের সুবোধ রায়ের বখাটে ছেলে সমীরন রায়সহ এলাকার প্রায় ১০-১২ জন যুবক প্রতিদিন স্কুল চলাকালীন সময়ে স্কুল গেটে এসে আড্ডা দেয়। বিষয়টি নজরে আসায় গত বুধবার সহকারী প্রধান শিক্ষক শরৎ চন্দ্র বাইন বখাটেদের স্কুল গেটে এসে আড্ডা দিতে নিষেধ করে। এতে ক্ষিপ্ত হয়ে বখাটেরা ঘটনার দিন স্কুল চলাকালীন সময়ে নবম শ্রেনী থেকে বের করে শারিরীক ভাবে লাঞ্ছিত করে। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে বিদ্যালয়টির ছাত্র-ছাত্রীরা কোটালীপাড়া-কান্দি সড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করে। দ্রুত তম সময়ের মধ্যে পুলিশ ঘটনা স্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। নবম শ্রেনীর ছাত্র পল্লভ রায় বলেন, আমাদের স্যারকে যারা মারপিট করেছে আমরা তাদের দৃষ্টান্ত মূলক শাস্তি চাই। বিদ্যালয়টির প্রধান শিক্ষক অনন্ত কুমার মল্লিক বলেন, বখাটেরা এভাবে যদি শিক্ষকদের লাঞ্ছিত করে, আর তাদের যদি শাস্তি না হয় তাহলে শিক্ষকদের বিদ্যালয়ে পাঠদান করা অসম্ভব হয়ে পড়বে।
কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ আব্দুল লতিফ বলেন, ঘটনাটি শোনা মাত্র আমরা ঘটনা স্থলে পৌছে ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে সমীরন রায় (২৫),মাইকেল রায়(২৮),শুভাংকর রায় (১৮),মিঠুন রায় (১৮),শৈলেন রায় (১৮) সুমন রায় (১৯) কে আটক করেছি। শিক্ষক শরৎ চন্দ্র বাইন বা বিদ্যালয় পরিচালনা কমিটির পক্ষ থেকে  লিখিত অভিযোগ পেলে আটককৃতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।  এলাকার পরিস্থিতি বর্তমানে স্বাভাবিক রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top