সকল মেনু

শাবিতে শিক্ষককে কুপিয়ে জখম করল শিক্ষার্থী

  শাবি প্রতিনিধি : সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) সমাজকর্ম বিভাগের অধ্যাপক ড. নিয়াজ আহম্মদকে রামদা দিয়ে কুপিয়ে জখম করেছেন এক শিক্ষার্থী। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে ওই বিভাগের ২০০৮-০৯ শিক্ষাবর্ষের মাস্টার্সের শিক্ষার্থী ওয়েস আহমেদ এ ঘটনা ঘটান। বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর অধ্যাপক মিরাজুল ইসলাম এ তথ্যের সত্যতা নিশ্চিত করেন। অধ্যাপক মিরাজুল ইসলাম বলেন, ‘ওয়েস নামের একজন শিক্ষার্থী স্যারকে কুপিয়ে আহত করেছে। ঘটনাস্থল থেকেই তাকে ধরে পুলিশে সোপর্দ করা হয়েছে।’ প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সাড়ে ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন ‘ডি’র দোতলায় নিয়াজ আহম্মদের রুমে প্রবেশ করেন ওয়েস। তারপর হঠাৎ করেই ওয়েস একটি রামদা বের করে নিয়াজ আহম্মদকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করেন।

আহতাবস্থায় নিয়াজ আহম্মদকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে শারীরিক অবস্থা সম্পর্কে এখনো পর্যন্ত কিছু জানা সম্ভব হয়নি।

এদিকে বিভাগীয় প্রধানকে হামলার ঘটনায় অনেকটা উত্তপ্ত হয়ে পড়েছে ক্যাম্পাস। সকল ক্লাস ও পরীক্ষা বয়কট করে এবং সমাজকর্ম বিভাগে তালা দিয়ে বিশ্ববিদ্যালয়ে ভিসি ভবনে অবস্থান করছেন ওই বিভাগের শিক্ষার্থীরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top