সকল মেনু

রূপদিয়া বাজারে বালির ট্রাকের ধাক্কায় নিহত ১ আহত ৪

 রিপন হোসেন, যশোর থেকে: যশোরের রূপদিয়া বাজারে বালির ট্রাকের ধাক্কায় ফুল বানু নামে ১শিশু নিহত হয়েছে। এসময় আহত হয়েছে আরো ৪ জন। এদের মধ্যে ১ জনের অবস্থা গুরুতর। তাকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শ্ক্রুবার বেলা ১০ টার দিকে রূপদিয়া বাজারের বাইপাচ নরেন্দ্রপুর রোডের ইউনিয়ন ভূমি অফিসের সামনে এ দূর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীররা জানায়, নিহাত ফুল বানু (৭) মা জাহানারার  সাথে রূপদিয়া থেকে বাজার করে নানা বাড়ি গাবখালীর উদ্দেশ্য রওনা দিতে বসেছিলো নছিমনে। পেছন দিক থেকে আসা সাথী এন্টারপ্রাইজ নামের একটি বালু ভর্তি ভাটার ট্রাক যার রেজিষ্টশন নাম্বার যশোর ট-০৫০০২৭। নছিমনটিকে ধাক্কা দিয়ে প্রায় ২০ ফুট সামনে নিয়ে ফেলে। এসময় নছিমনে বসে থাকা শিশু ফুল বানু (৭) ছিটকে পড়লে মাথার উপর দিয়ে ট্রাকটির চাকা উঠে থেতলে যায় ঘটনা স্থলেই শিশুটির মৃত্যু হয়। এসময় নছিমনে থাকা নিহত ফুলজানের মা জাহানারা
সহ ৪ য্ত্রাী আহত হয়।
স্থানীয়রা অভিযোগ করে বলেন, বালি বোঝাই ট্রাকটি বে-পরোয়া ভাবে গাড়ী চালীয়ে অনেকটা ইচ্ছায় শিশুটির গায়ের উপর দিয়ে উঠিয়েছে। সঙ্গে সঙ্গে শিশুটি ছিটকে পড়ে। তখন মেয়েটি জিবীত ছিলো এবং চিৎকার করে চালকে থামাতে বলে কিন্তু ড্রাইভার গাড়ী না থামিয়ে শরিলের উপর দিয়ে উঠিয়ে দেয়। এসময় স্থানীয়রা গাড়িটি আটক করে। পরে স্থানীয় নরেন্দ্রপুর পুলিশ ক্যাম্পের সদস্যরা ট্রাকটি আটক করে ক্যাম্পে নিয়ে যায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top