সকল মেনু

বোয়ালমারীতে বাড়িঘর ভাংচুর লুটপাট,পুলিশের গুলি

 লিটু সিকদার, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারী উপজেলার পরমেশ্বর্দী ইউনিয়নের ময়েনদিয়া বাজারে আধিপত্য বিস্তার ও পূর্ব বিরোধের জের ধরে মঙ্গলবার বেলা সাড়ে ১২টা থেকে তিন দফায়  হামলা পাল্টা হামলায় ১৩টি বাড়িঘর ভাংচুরসহ উভয় পক্ষের মধ্যে ২২ জন আহত হয়েছে বলে জানাগেছে।  প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, উপজেলার পরমেশ্বদী ইউনিয়নের ময়েনদিয়া বাজারে মঙ্গলবার বেলা  সাড়ে ১২ টায় পূর্ব বিরোধের জের ধরে বাজারের ব্যবসায়ীর উপর হামলার ঘটনা ঘটে।  পাশের সালথা উপজেলার খাড়দিয়া গ্রামের আকুবর মাতবর ও ছিদ্দিক বিশ্বাসের ব্যবসা প্রতিষ্ঠানে ঢুকে অতর্কিত হামলা চালায় পরমেশ্বদী ইউনিয়নের ১ নং ওয়ার্ড আ’লীগের সভাপতি মো. ছিদ্দিক মাতুবর। ধারালো অস্ত্রের কোপে গুরুত্বর আহত ওই দুই ব্যবসায়ীকে বোয়ালমারী হাসপাতাল থেকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। এ ঘটনার জের ধরে খাড়দিয়া গ্রামের লোকজন ময়েনদিয়া শেখপাড়া এলাকায় হামলা চালিয়ে প্রতিপক্ষের ১৩টি বাড়ি ঘর ভাংচুর ও লুটপাট হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ সয়ম বোয়ালমারী থানা পুলিশ উপস্থিত হয়ে ছত্রভঙ্গ করে দেয়। মারাত্বক আহত অবস্থায় কাশেম,আবু তালেব, জামাল ও হান্নানকে বোয়ালমারী হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।  এদিকে সন্ধার একটু আগে আবার দুই পক্ষ সংঘবদ্ধ হয়ে দেশিও অস্ত্রে সজ্জিত হয়ে মুখোমুখি সংঘর্ষে লিপ্ত হলে পুলিশ ২৮ রাইন্ড শর্ট গানের ফাঁকা গুলি ছুড়ে ছত্র ভঙ্গ করে দেয়।
এ ব্যপারে বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত মো. রুহুল আমিন বলেন, এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। আরও সংঘর্ষের আসংকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top