সকল মেনু

প্রধানমন্ত্রী একরামুল হত্যাকারীদের গ্রেফতারের নির্দেশ দিয়েছন

 নিজস্ব প্রতিবেদক,২০মে : ফেনীর ফুলগাজী উপজেলার চেয়ারম্যান ও ফুলগাজী উপজেলা আওয়ামী লীগের সভাপতি একরামুল হককে পুড়িয়ে মারার ঘটনায় জড়িত ব্যক্তিদের গ্রেফতারের নির্দেশ দিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একই সঙ্গে ঘটনার সুষ্ঠু বিচার নিশ্চিত করা হবে বলেও প্রতিশ্রুতি দেন প্রধানমন্ত্রী।

শেখ হাসিনা ফুলগাজীবাসী ও দেশবাসীকে এই নির্মম হত্যাকাণ্ড ও ষড়যন্ত্রের বিরুদ্ধে সোচ্চার হওয়ার আহ্বান জানান। তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং একরামুলের পরিবারের প্রতি সমবেদনা জানান।

বার্তা সংস্থা বাসস জানায়, ফেনীর এই ঘটনায় মঙ্গলবার প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী মাহবুবুল হক শাকিলের স্বাক্ষর করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে গ্রেফতারের এই নির্দেশের কথা জানানো হয়।

এ নির্মম হত্যাকাণ্ডের ঘটনায় প্রধানমন্ত্রী ক্ষোভ ও নিন্দা জানিয়ে বলেছেন, একরামুল হক অত্যন্ত জনপ্রিয় একজন তরুণ নেতা। ফুলগাজীকে একটি আধুনিক উপজেলায় পরিণত করতে তিনি নিবেদিতপ্রাণ ছিলেন। যারা দেশের স্বাধীনতা ও মহান মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী, যারা হত্যা ও সন্ত্রাসের মাধ্যমে আওয়ামী লীগকে সাংগঠনিকভাবে দুর্বল করতে চায়, সেই দেশবিরোধী অশুভ শক্তি একরামুল হককে নৃশংসভাবে হত্যা করতে পারে।

উল্লেখ্য, মঙ্গলবার সকালে ফেনীর ফুলগাজী উপজেলার চেয়ারম্যান ও ফুলগাজী উপজেলা আওয়ামী লীগের সভাপতি একরামুল হককে পুড়িয়ে হত্যা করা হয়। এ ঘটনায় ব্যাপক উত্তেজনা বিরাজ করছে ফেনীসহ আশপাশের এলাকায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top