সকল মেনু

সাকিব আল হাসান ওয়ালটন মিস্টার মাসল ম্যানিয়া হলেন

 ক্রীড়া ডেস্ক,ঢাকা, ২৬ এপ্রিল : দেশীয় স্বনামধন্য প্রতিষ্ঠান ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় এবং বাংলাদেশ শরীরগঠন ফেডারেশনের সার্বিক সহযোগিতায় ও মাসল ম্যানিয়া ফিটনেস ক্লাবের আয়োজনে ‘ওয়ালটন ৩য় মাসল ম্যানিয়া বডিবিল্ডিং প্রতিযোগিতা’ শেষ হয়েছে শুক্রবার।

এবারের প্রতিযোগিতায় ওয়ালটন মিস্টার মাসল ম্যানিয়া হয়েছেন সিলভার জিমের সাকিব আল হাসান। ছয়টি ওজন শ্রেণিতে প্রথমস্থান অধিকারীদের মধ্যে বিচারকদের রায়ে বেস্ট অফ দ্য বেস্ট বডিবিল্ডার নির্বাচিত হন তিনি।

ওয়ালটন মিস্টার মাসল ম্যানিয়া খেতাব এর পাশাপাশি সেরা এ বডিবিল্ডার জিতে নেন ৩০ হাজার টাকার ক্যাশ অ্যাওয়ার্ড, ট্রফি ও সার্টিফিকেট ।

এনএসসি টাওয়ার অডিটোরিয়ামে অনুষ্ঠিত দুইদিন ব্যাপি এ প্রতিযোগিতায়  ৬০ কেজি ওজন শ্রেণিতে  প্রথম হন বাংলাদেশ জিমের রনজিত চন্দ্র সরকার।

দ্বিতীয় হয়েছেন সিলভার জিমের নাজমুল ইসলাম। অল অন এক্সপ্লোড জিমে সাদ তৃতীয় হয়েছেন।

৬৫ কেজিতে প্রথম আনোয়ার, টিম নিউট্রিটেক। দ্বিতীয় টাসদিদ হাসান, টিম নিউট্রিটেক। তৃতীয় সঞ্জয় দাস, সানডো জিম চিটাগং।

৭০ কেজিতে প্রথম সাকিব আল হাসান, সিলভার জিম। দ্বিতীয় আবুসাইদ রানা, উত্তরা ক্লাব। তৃতীয় আশরাফ আলী মুরাদ, সানদো জিম।

৭৫ কেজিতে প্রথম রফিক আহমেদ, মুন্না নিটরিক্স জিম। দ্বিতীয় ইব্রাহিম খলিল, সিলভার জিম। তৃতীয় নিজাম ইসলাম, মানস জিম।

৮০ কেজিতে প্রথম সুমন দাস, আন্ডোজিন ফিটনেস ক্লাব। দ্বিতীয় রফিকুল ইসলাম, হিটম্যান ক্লাব। তৃতীয় আসিফ, অল অন এক্সপ্লোড জিম।

৮০ প্লাস কেজিতে প্রথম রাসাদুল করিম, টিম নিউট্রিকেট জিম। দ্বিতীয় কামরুজ্জামান, মাসল ম্যানিয়া ফিটনেস ক্লাব। তৃতীয় অপূর্ব কুমার, ওয়েলথ অর্গানাইজেশন জিম।

প্রত্যেকটি ওজন শ্রেণিতে প্রথমস্থান অধিকারী পান ১২ হাজার টাকা, দ্বিতীয় ৬ হাজার ও তৃতীয় পান ৩ হাজার টাকা ক্যাশ অ্যাওয়ার্ড, মেডেল ও সার্টিফিকেট।

এছাড়া, শুধু মেডেল পান ৪র্থ ও ৫ম স্থান অধিকারীরা।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান আর বি গ্রুপের (ওয়ালটন) অতিরিক্ত পরিচালক ও হেড অব গেমস অ্যান্ড স্পোর্টস এফ এম ইকবাল বিন আনোয়ার (ডন)।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ শরীরগঠন ফেডারেশনের সাধারণ সম্পাদক ও সাবেক মিস্টার বাংলাদেশ মো. নজরুল ইসলাম । এ ছাড়া উপস্থিত ছিলেন বিশিষ্ট সংগীত শিল্পী তপন চৌধুরী ও আয়োজক মাসল ম্যানিয়া ফিটনেস ক্লাবের ম্যানেজিং পার্টনার আব্দুর রহমান রাজিব ও দেবাশিষ ঘোষসহ অন্যান্যরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top