সকল মেনু

ভোলা হবে বাংলাদেশের মধ্যে একটি উন্নত জেলা- তোফায়েল আহমেদ

 এম. শরীফ হোসাইন, ভোলা: বাণিজ্যমন্ত্রী ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ এমপি বলেছেন, ভোলা হবে বাংলাদেশের মধ্যে একটি উন্নত জেলা। কারণ ভোলায় অফুরন্ত গ্যাস আছে। এই গ্যাস দিয়ে ভোলায় বিভিন্ন কল-কারখানা স্থাপন হলে ভোলায় আর কোন বেকার থাকবে না। এখানকার যুবকসহ দেশের অন্যান্য জেলা থেকেও এসে এখানে চাকুরী করতে পারবে যুবকরা।
তিনি আরো বলে, ভোলার দীর্ঘদিনের সমস্যা নদী ভাঙ্গন। এই নদী ভাঙ্গন রোধের জন্য নেদারল্যান্ডের দাতা সংস্থা (ওরিও) কোম্পানীর মাধ্যমে ভোলাকে নদী ভাঙ্গনের হাত থেকে অচিরেই রক্ষা করা হবে। তিনি ২৫ এপ্রিল শুক্রবার দুপুরে ভোলায় ৩৪ দশমিক রেন্টাল বিদ্যুৎ প্লান্টে অতিরিক্ত ২৪ মেগাওয়াট বিদ্যুৎ চালু করন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এ কথা বলেন।
তোফায়েল আহমেদ বলেন, আগামীতে ভোলাবাসীর আর বিদ্যুতের সমস্যা থাকবে না। গ্যাসের আরো একটি বিদ্যুৎ কূপ খনন করা হচ্ছে। তিনি বলেন, ভোলা থেকে ঢাকায় দিনাদিন যাতে করে যাতায়াত করতে পারে সে ব্যবস্থাও নেয়া হচ্ছে।
এমপি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা’র নেতৃত্বে এ দেশকে সুজলা-সুফলা, শস্য-শ্যামলা ময় বাংলাদেশ গড়ে তোলা হবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জ্বালানি ও বিদ্যুৎ মন্ত্রণালয়ের সচিব মনোয়ারুল ইসলাম এনডিসি, ভেনচার এনার্জি রিসোর্সেস লিমিটেডের চেয়ারম্যান আনিসুর রহমান সিনহা। এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা পরিষদ প্রশাসক ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মমিন টুলু, জেলা প্রশাসক মোঃ সেলিম রেজা, সদর উপজেলা চেয়ারম্যান মোঃ মোশারেফ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার ভোলা সার্কেল ও লালমোহন সার্কেলসহ প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top