সকল মেনু

সাংবাদিকদের উপর হামলা ও নির্যাতনের প্রতিবাদে ভোলায় মানববন্ধন

ভোলা প্রতিনিধি: ঢাকার মিডফোর্ডে ইটিভি সাংবাদিকদের ও রাজশাহী মেডিকেল কলেজের ৭ সাংবাদিকদের উপর হামলা নির্যাতনের প্রতিবাদে ভোলায় কালোব্যাজ ধারন, মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে কর্মরত সাংবাদিকরা। ভোলা প্রেসক্লাবের আয়োজনে বুধবার সকাল সাড়ে ১০টায় ভোলা প্রেসক্লাব চত্বরের সামনে কালোব্যাজ ধারন করে মানববন্ধন করে সাংবাদিকরা। সেখানে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশগ্রহণ করে। পওে প্রেসক্লাব মিলনায়তনে প্রেসক্লাব সভাপতি এম হাবিবুর রহমানের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, সিপিপি সভাপতি মোবাশ্বের উল্ল্যাহ চৌধূরী, ইন্ডিপেনডেন্ট প্রতিনিধি কামাল উদ্দিন সুলতান, জেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক ইয়ারুল আলম লিটন, এসএ টিভি প্রতিনিধি সাহাদাত শাহিন, যুগান্তর প্রতিনিধি অমিতাব রায় অপু, জেলা ছাত্রদল সেক্রেটারী মিজানুর রহমান মাসুদ, ভোলা মেডিকেল সায়েন্স এন্ড টেকনোলজি কলেজের পরিচালক রফিকুল ইসলাম, মাছরাঙ্গা প্রতিনিধি হাসিব রহমান, একুশে টিভি প্রতিনিধি মেজবাহ উদ্দিন শিপু, সাংবাদিক এন এম জিকু, ছাত্র ইউনিয়ন সম্পাদক রিয়াজ হোসেন প্রমূখ।
বক্তরা ঢাকার মিডফোর্ডে ইটিভি সাংবাদিকদের ও রাজশাহী মেডিকেল কলেজের ৭ সাংবাদিকদের উপর হামলা নির্যাতনের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে দোষীদের গ্রেপ্তার করার দাবী জানান। একই সাথে সাগর সরোয়ার ও মেহেরুন রুনী হত্যাকান্ডের সাথে জড়িতদের অবিলম্বে গ্রেপ্তার করে শাস্তির দাবী জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top