সকল মেনু

আইপিএল খেলতে ঢাকা ছাড়লেন সাকিব

ক্রীড়া ডেস্ক, ৮ এপ্রিল (হটনিউজ২৪বিডি.কম) : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) অংশ নিতে দুবাইয়ের উদ্দেশে রওনা দিয়েছেন সাকিব আল হাসান। মঙ্গলবার দুপুরে ঢাকা ছাড়েন বাহাতি এই অলরাউন্ডার।

এবারও কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলবেন সাকিব। নিলামে বাংলাদেশের অলরাউন্ডার সাকিব আল হাসানকে প্রায় ৩ কোটি রুপিতে কিনে নিয়েছে কলকাতা নাইট রাইডার্স।

আইপিএলের সপ্তম আসর শুরু হচ্ছে ১৬ এপ্রিল থেকে। এ সময় ভারতের লোকসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। যার কারণে ১৬ এপ্রিল থেকে ৩০ এপ্রিল পর্যন্ত আইপিএলের প্রথম পর্যায়ের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে সংযুক্ত আরব আমিরাতে।

আবুধাবি, শারজা ও দুবাইয়ে মোট ২০টি ম্যাচ অনুষ্ঠিত হবে, যার মধ্যে সাতটি হবে দেশটির রাজধানী আবুধাবিতে।

সাকিবের ভিত্তিমূল্য ১ কোটি রুপিতে শুরু হয় নিলামের ডাক। নিলাম লড়াই হয় দিল্লি ডেয়ারডেভিলস ও কলকাতা নাইট রাইডার্সের মধ্যে। ডাকাডাকিতে শেষাবধি সাকিবের দাম উঠে ২ কোটি ৮০ লাখ রুপি। নিলাম থেকে সরে দাঁড়ায় দিল্লি ডেয়ারডেভিলস। আর সাকিব হয়ে যান কলকাতা নাইট রাইডার্সের।

আইপিএলে ১৫ ম্যাচ খেলা সাকিব ছিলেন কলকাতা নাইট রাইডার্সের অন্যতম গুরুত্বপূর্ণ খেলোয়াড়। ২০১২ সালে দলকে শিরোপা জেতানোয় তার ছিল ভালো অবদান। তবে এবার নিলামের জন্য তাকে ছেড়ে দিয়েছিলেন শাহরুখ খানের দল কলকাতা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top