সকল মেনু

প্রশাসনের গুরুত্বপূর্ণ কয়েকটি পদে রদবদল

ঢাকা, ২ এপ্রিল (হটনিউজ২৪বিডি.কম) : জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি যাদুঘরের মহাপরিচালকে মোহাম্মদ সাইদুর রহমানকে সমাজসেবা অধিদপ্তরের মহাপরিচালক করা হয়েছে। এছাড়া তিনজন অতিরিক্ত বিভাগীয় কমিশনার এবং একজন  জেলা প্রশাসককে বদলী করা হয়েছে। বুধবার সকালে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়।

এ ছাড়া প্রাথমিক গণশিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব এস এম আশরাফুল ইসলামকে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি যাদুঘরের মহাপরিচালক এবং জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) মো.জিন্নাতুল হককে বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টের ব্যবস্থপনা পরিচালক করা হয়েছে।

একই প্রজ্ঞাপনে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রশিদকে সিলেটের অতিরিক্ত বিভাগীয় কমিশনার, নোয়াখালী জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা মো.আল-আমিনকে সিলেটের অতিরিক্ত বিভাগীয় কমিশনার এবং ঝালকাঠি জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. নুরুল আলমকে বরিশালের অতিরিক্ত বিভাগীয় কমিশনার করা হয়েছে।

এছাড়া স্থানীয় সরকার বিভাগের উপসচিব মেজবাহ উদ্দিনকে চট্টগ্রামের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেট এবং চট্টগ্রামের জেলা প্রশাসক আব্দুল মান্নানকে বানিজ্য মন্ত্রণালয়ের যুগ্নসচিব করা হয়েছে।

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top