সকল মেনু

জ্যাকুলিনের দুই রূপ

বিনোদন প্রতিবেদক, ৩০ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : মিস শ্রীলঙ্কা মুকুট মাথায় উঠার পর ২০০৯ সালে ‘আলাদিন’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন জ্যাকুলিন ফার্নান্দেজ। অল্প সময়ে ‘হাউজফুল’, ‘মার্ডার-২’, ‘রেস-২‘সহ বেশকিছু ছবিতে অভিনয় করে দর্শকের নজর কাড়েন। গত বছর ভূষণ কুমার প্রযোজিত ও বিক্রম সিং পরিচালিত ‘রয়’ ছবির কাজ শুরু করেন তিনি।

এ ছবিতে তার বিপরীতে প্রথমবারের মত অভিনয় করছেন বলিউডের চকলেট বয়খ্যাত অভিনেতা রণবীর কাপুর। এখানে রয় চরিত্রে অভিনয় করছেন তিনি। আর সম্প্রতি ছবিটি নিয়ে ভারতীয় এক সংবাদমাধ্যমে কথা বলেছেন জ্যাকুলিন।

তিনি বলেছেন, ‘আগের ছবিগুলোতে আমার অভিনয়ের জায়গা ছিল সীমিত। তবে রয় ছবিতে দর্শক আমাকে (আয়েশা ও টিয়া) নামে দ্বৈত চরিত্রে দেখতে পাবেন। আর এ ছবিতে দর্শক নতুন এক জ্যাকুলিনকে দেখতে পাবেন।’

তবে মাঝে সালমানের খানের সাথে ‘কিক’ ছবির শিডিউল নিয়ে ঝামেলায় ছিলেন এই অভিনেত্রী। দুটি ছবির কাজই এ বছর শেষ হচ্ছে। তবে জ্যাকুলিন অভিনীত ‘রয়’ ছবিটি এ বছরের ১২ সেপ্টেম্বর মুক্তি পাবার কথা রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top