সকল মেনু

ঘুরে দাঁড়িয়েছেন কুসুম

বিনোদন প্রতিবেদক, ২৯ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : স্বপন আহমেদের ‘লালটিপ’ ছবিটি মুক্তির পর কুসুম শিকদারকে দীর্ঘদিন মিডিয়ায় দেখা যায়নি। বিশেষ করে গত দুই বছরে ছোটপর্দায় তার উপস্থিতিটা অনেক কম ছিল। বিশেষ দিবসের নাটক-টেলিছবি ছাড়া ধারাবাহিকে কাজ করতেন না বললেই চলে।

তবে আবার ঘুরে দাঁড়িয়েছেন কুসুম। নাটক-টেলিছবির পাশাপাশি ইদানীং ধারাবাহিকেও সরব হয়ে উঠেছেন তিনি। বর্তমানে চারটি নতুন ধারাবাহিকে অভিনয় করছেন কুসুম। এগুলো হলো- হিমু আকরামের ‘নজিরবিহীন নজর আলী’, সাজ্জাদ সুমনের ‘৯৯ পাতলা খান লেন’, হাসিবুর রহমান সবুজের ‘ইজি স্যলিউশন’ ও মিজানুর রহমান লাবুর ‘বাতিঘর কতোদূর’।

বর্তমানে তিনি ‘বাতিঘর কতোদূর’ ধারাবাহিকের শুটিং নিয়েই সবচেয়ে বেশি ব্যস্ত রয়েছেন। ধারাবাহিকটি রচনা করেছেন সৌর্য দীপ্ত সূর্য। খুব শিগগিরই এর প্রচার শুরু হবে বলে জানিয়েছেন পরিচালক। এতে কুসুমের সহশিল্পী হিসেবে আরো অভিনয় করেছেন হোমায়রা হিমু। এ নিয়ে তৃতীয়বারের মতো তারা একই ধারাবাহিকে কাজ করলেন। তাই তাদের মধ্যকার সম্পর্কটাও বেশ বন্ধুত্বপূর্ণ। ধারাবাহিকটিতে কুসুমের বিপরীতে অভিনয় করছেন রওনক হাসান।

অন্যদিকে, হিমুর বিপরীতে রয়েছেন সাব্বির আহমেদ। কুসুম শিকদার বলেন, “মাঝে কাজ কিছুটা কমিয়ে দিয়েছিলাম। তবে আবার স্বরূপে অভিনয়ে ফিরেছি। নতুন চারটি ধারাবাহিকে দর্শকরা আমাকে নতুন রূপে খুঁজে পাবেন। হাতে আরো কয়েকটি নাটকের প্রস্তাব রয়েছে। স্ক্রিপ্ট-চরিত্র পছন্দ হলে সেগুলোতেও অভিনয় করব।”

চলচ্চিত্র প্রসঙ্গে তিনি জানান, তার অভিনীত স্বপন আহমেদের ‘লালটিপ’ ও খালিদ মাহমুদ মিঠুর ‘গহীনে শব্দ’ ছবি দুটি দর্শকমহলে বেশ প্রশংসিত হয়েছে। তাই তিনি চাইছেন তৃতীয় ছবিটিও যেন মানসম্পন্ন হয়। আর সে ধরনের একটি ছবির জন্যই অপেক্ষায় রয়েছেন তিনি।

কুসুম আরো জানান, কিছুদিন ধরে কয়েকজন চিত্রপরিচালকের সঙ্গে তার কথা চলছে। কিন্তু ব্যাটে-বলে মিলছে না। তবে কুসুম আশা করেন, খুব শিগগিরই আবার চলচ্চিত্রে ফিরতে সক্ষম হবেন তিনি। শিল্পের প্রতিটি শাখাতেই কুসুম শিকদারের অবাধ বিচরণ। অভিনয়, মডেলিং, নৃত্য, সঙ্গীত, উপস্থাপনা ও স্টেজ পারফরম্যান্সের গুণে সব শ্রেণির দর্শক-শ্রোতাদের মন কেড়ে নিয়েছেন তিনি। তাই আজীবন মিডিয়ার সঙ্গে সম্পৃক্ত থাকতে চান কুসুম।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top