সকল মেনু

বিশেষ ট্রেনিং-এ ক্যাটরিনা

বিনোদন প্রতিবেদক, ২৬ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : বলিউডের চিরাচরিত ট্রেন্ডটি বদলাতে শুরু করেছে। এখন অনায়েসেই নায়িকাদের উপর নির্ভর করতে পারেন পরিচালক- প্রযোজকেরা। ঝড় তুলতে পারেন বক্স অফিসেও। তাই বলিউডে নায়িকা এখন শুধুই আইক্যান্ডি নয়, বরং নায়কের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে চলতে শুরু করেছেন নায়িকারাও। আরে সেই সব নায়িকাদের সারিতে বিদ্যা, কারিনা, কঙ্গনা, দীপিকা সাথে রয়েছেন ক্যাটরিনা কাইফও। যে কিনা অনায়াসে টেনে নিয়ে যেতে পারেন পুরো সিনেমা।

অথচ বলিউডে পা রাখার পর থেকে ক্যাটরিনাকে শুনতে হয়েছিল নানা সমালোচনা। সমালোচকরা বাঁকা চোখে দেখছিলেন তাঁর অভিনয়কে। সুন্দরী মুখের সর্বত্র জয় বলে অনেকেই কটূক্তিও করেছেন ক্যাটরিনাকে। তবে ক্যাটরিনা সব সমালোচনাকে উত্তর দিতে নিজেকে ধীরে ধীরে পরির্বতন করেই চলেছেন।

আর তাঁর সদ্য প্রমাণ, ‘ব্যাং ব্যাং’ ও ‘ফ্যান্টম’ ছবি। এই দুই ছবিতেই ক্যাটরিনাকে দেখা যাবে অ্যাকশন প্যাকড চরিত্রে। আর এই ছবিগুলোতেই অ্যাকশনের জন্য বিশেষ ভাবে ট্রেনিংও নিচ্ছেন ক্যাটরিনা।

জানা গেছে ‘ধূম থ্রি’-এর অ্যারোবিক, জিমনেশিয়ামের পর ক্যাটরিনা এখন মন দিয়েছেন মার্শাল আর্ট, কুংফু ও কারাতে শেখায়। এমনকি নিজেকে পারফেক্ট করে তুলতে শুটিংয়ের বাইরেও অ্যাকশন সিকোয়েন্স অনুশীলন করতে দেখা গেছে ক্যাটকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top