সকল মেনু

আর্সেনালের ড্র

ক্রীড়া ডেস্ক, ২৬ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : ইংলিশ প্রিমিয়ার লিগে গতকাল মঙ্গলবার রাতে সোয়ান্সি সিটির সাথে ২-২ গোলে ড্র করেছে আর্সেনাল।

লুকাস পোডলস্কি ও অলিভিয়ের জিরুর গোলে লিড নিয়েও শেষ পর্যন্ত ম্যাথিউ ফ্লামিনির আত্মঘাতী গোলে ড্র নিয়ে মাঠ ছাড়তে হয় ওয়েঙ্গারের দলকে।

আর্সেনালের হোম গ্রাউন্ড এমিরেটস স্টেডিয়ামে ম্যাচ শুরুর ১১ মিনিটের মাথায় উইলফ্রেড বনির গোলে এগিয়ে যায় সোয়ান্সি। এরপর অনেকবার গোল শোধ করার চেষ্টা করেও প্রথমার্ধে ১-০ গোলে পিছিয়ে থেকেই মাঠ ছাড়ে আরতেতারা।
দ্বিতীয়ার্ধের শুরু থেকেই স্বভাব সুলভ বিল্ড আপ পাসিং ফুটবল খেলতে থাকে আর্সেনাল। ৭৪ মিনিটে গিবসের পাস থেকে দারুণ ভলিতে আর্সেনালকে সমতায় ফেরান জার্মান উইঙ্গার পোডলস্কি। তার এক মিনিট পর পোডলস্কির ক্রস থেকে ২-১ গোলের লিড এনে দেন ফ্রেঞ্চ ফরওয়ার্ড জিরু। কিন্তু খেলার ৯০ মিনিটে ফ্লামিনির দুর্ভাগ্য জনক আত্মঘাতী গোলে ২-২ গোলের ড্র নিয়েই মাঠ ছাড়ে গানাররা।

এই ড্রয়ে ৩১ ম্যাচে ৬৩ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের চার নম্বরে রয়েছে আর্সেনাল। সমান ম্যাচ খেলে শীর্ষে থাকা চেলসির সাথে আর্সেনালের ব্যবধান বেড়ে ছয় পয়েন্টে দাঁড়িয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top