সকল মেনু

চ্যানেলে চ্যানেলে স্বাধীনতা দিবস

বিনোদন প্রতিবেদক, ২৬ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : আজ মহান স্বাধীনতা দিবস। এ উপলক্ষে চ্যানেলগুলো দিনব্যাপী বর্ণাঢ্য অনুষ্ঠানমালার আয়োজন করেছে। সেখান থেকে বাছাইকৃত কিছু অনুষ্ঠান দিয়ে সাজানো হলো এ প্রতিবেদন-

বিটিভি : সকালে সরাসরি সম্প্রচারিত হবে স্বাধীনতা দিবসের বিশেষ কুজকাওয়াজ ও ‘লাখো কণ্ঠে সোনার বাংলা’। এছাড়াও দিনব্যাপী রয়েছে মুক্তিযুদ্ধবিষয়ক টক শো, সঙ্গীত অনুষ্ঠান, নাটক ও চলচ্চিত্র।

চ্যানেল আই : বেলা ১-০৫ মিনিটে মুক্তিযুদ্ধের চলচ্চিত্রের গানের অনুষ্ঠান ‘ফেয়ার এন্ড লাভলী এবং সিনেমার গান’, বেলা ৩-০৫ মিনিটে ‘রং তুলিতে মুক্তিযুদ্ধ’ (সরাসরি), রাত ৭-৫০ মিনিটে বিশেষ নাটক ‘ছয় নম্বর স্বাক্ষী’, ১১-৩০ মিনিটে ‘বাংলাদেশ আমার স্বাধীনতা’ ও রাত ১টায় প্রচার হবে তৃতীয় মাত্রার বিশেষ পর্ব।

এটিএন বাংলা : সকাল ৮-৩০ মিনিটে নৃত্যানুষ্ঠান ‘রক্তের ঋণ’, ৯-১৫ মিনিটে ‘মুক্তির মিছিল’, দুপুর ১টা ১৫ মিনিটে প্রামাণ্য অনুষ্ঠান ‘স্বাধীনতার অন্তরালে’, বিকাল ৩-১০ মিনিটে বাংলা ছায়াছবি ‘হৃদয়ে ‘৭১, রাত ৮টায় ‘স্মৃতি চিহ্ন’, ৮-৪৫ মিনিটে খ- নাটক ‘চোর না ডাকাত’ ও ১১টায় প্রচার হবে ‘উপলব্ধি’।

এনটিভি : সকাল ৮-৪৫ মিনিটে বাংলা ছবি ‘রক্তাক্ত বাংলা’, দুপুর ১২-২০ মিনিটে বিশেষ নাটক ‘একটি ডায়েরি ও কিছু প্রশ্ন’, দুপুর ১টায় ‘একাত্তরের ইতিহাসে নারী’, ২-৩০ মিনিটে ‘দ্রোহের কণ্ঠস্বর’, বিকাল ৫-৪০ মিনিটে সঙ্গীতানুষ্ঠান ‘স্বাধীনতা তুমি’, ৬-৪০ মিনিটে ‘অন্য অস্ত্রে ‘৭১’ ও রাত ৯টায় প্রচার হবে বিশেষ নাটক ‘আলোছায়া’।

বাংলাভিশন : বিকাল ৫-২০ মিনিটে ‘ও আমার বাংলা মা’, সন্ধ্যা ৬-২০ মিনিটে ‘হিমালয় থেকে সুন্দরবন’, রাত ৯-০৫ মিনিটে বিশেষ নাটক ‘যুদ্ধ ও জোনাকি’ ও রাত ১১-২৫ মিনিটে প্রচার হবে ‘মিউজিক ক্লাব বিজয়ের স্বপ্নগাথা’।

আরটিভি : রাত ৯-০৫ মিনিটে প্রচার হবে বিশেষ নাটক ‘দাগ’।

মাছরাঙা টেলিভিশন : সকাল ৯টায় জহির রায়হান নির্মিত প্রামাণ্যচিত্র ‘স্টপ জেনোসাইড’, ৯-৩০ মিনিটে চলচ্চিত্র ‘সিপাহী’, দুপুর ১টায় সঙ্গীতানুষ্ঠান ‘জন্ম আমার ধন্য হলো’, বিকাল ৩টায় প্রামাণ্যচিত্র ‘ক্ষতের একাত্তর’, রাত ১১টায় খ- নাটক ‘যোদ্ধা ও জননীর গল্প’ এবং রাত ১২টায় প্রচার হবে আলোচনা অনুষ্ঠান ‘আমাদের স্বাধীনতা’।

জিটিভি : সকাল ১১-৩০ মিনিটে বাংলা চলচ্চিত্র ‘আলোর মিছিল’, সন্ধ্যা ৫-৩০ মিনিটে ‘এই সন্ধ্যায়’, রাত ৮টায় সঙ্গীতানুষ্ঠান ‘ভালোবাসি গান’, রাত ৮টা ৪০ মিনিটে বিশেষ নাটক ‘শহীদ মোছাম্মৎ কুলসুম বেগম’ এবং রাত ১১-০৫ মিনিটে প্রচার হবে সঙ্গীতানুষ্ঠান ‘আবারো শুনতে ইচ্ছে করে’।

চ্যানেল নাইন : সকাল ৯টায় বাংলা ছবি ‘কমান্ডার’, বিকাল ৫টায় ডকুমেন্টারি ‘উত্তরের গেরিলা’, রাত ৯-১৫ মিনিটে সঙ্গীতানুষ্ঠান ‘বঙ্গ আমার জননী আমার’ এবং ১০টায় প্রচার হবে খ- নাটক ‘অন্তরাল’।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top