সকল মেনু

এক গানে মডেল হলেন ১৬ তারকা

বিনোদন প্রতিবেদক, ১৬ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : টি-টোয়েন্টি বিশ্বকাপ ক্রিকেটকে ঘিরে সঙ্গীতাঙ্গনে উৎসবের আমেজ। এরই মধ্যে ক্রিকেট নিয়ে অনেকেই গান তৈরি করেছেন। সেই গান থেকে তৈরি হয়েছে বেশকিছু মিউজিক ভিডিও। এরই ধারাবাহিকতায় সম্প্রতি জিয়া উদ্দিন আলমের লেখা গান থেকে একটি গান তৈরি করেছেন অয়ন চাকলাদার। আর তাতে কণ্ঠ দিয়েছেন সাত সঙ্গীত শিল্পী। এখন গানটির মিউজিক ভিডিও তৈরি করা হচ্ছে।

এতে মডেল হয়েছেন বাংলাদেশের ৯ জন মডেল ও অভিনয় শিল্পী। নির্মাতা সূত্রে জানা গেছে, রোববার থেকে টানা ৭দিন ধরে মিউজিক ভিডিওটির শুটিং করা হচ্ছে। এতে অংশ নিয়েছেন আনিসুর রহমান মিলন, ইমন, দেবাশীষ বিশ্বাস , জান্নাত ফেরদৌস পিয়া, শায়না আমিন, আর্শিনা প্রিয়া, অমৃতা খান, মুকিত জাকারীয়া, অন্তু করিম এবং গানটির সাত সঙ্গীত শিল্পী।

এছাড়া এই গানে অংশ নিয়েছেন সাংবাদিক নাঈমুল ইসলাম খান। গানের দৃশ্যে এর সাত কণ্ঠশিল্পী বেলাল খান, লোপা হোসেইন, অরিন, মাহমুদ সানী, অয়ন চাকলাদার, কর্ণিয়া ও বাঁধনকেও দেখা যাবে।’ এ প্রসঙ্গে নির্মাতা জিয়া বলেন, বাংলাদেশ ক্রিকেট টিমকে উৎসাহ যোগাতেই এ গানটি করেছি।’ তিনি আরো জানিয়েছেন, ১৭ মার্চ থেকে গানটির মিউজিক ভিডিও বিভিন্ন স্যাটেলাইট চ্যানেল প্রচারিত হবে এবং ইউটিউবেও দেখা যাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top