সকল মেনু

ভক্তদের চমকে দিলেন সানি লিওন

বিনোদন প্রতিবেদক, ১৬ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) :  রাগিনী এমএমএস টু’র ট্রেইলার যারা ছোটো পর্দায় দেখেই বেশ ঘাবড়ে গিয়েছেন, তাদের জন্য এবার থাকছে দুঃসংবাদ! পুরো সিনেমাটি মোটেই ট্রেইলরের মত রগরগে নয়। দর্শকদের সিনেমা হল পর্যন্ত টানতে বিজ্ঞাপন হিসেবে শুধু ট্রেইলারেই নাকি স্বল্পবসনা সানিকে দেখবেন দর্শকেরা!

কিছুদিন আগেই ‘রাগিনী এমএমএস টু’র প্রচারণা চালাতে লখনৌতে গিয়েছিলেন সানি। সেখানে দর্শকদের সামনে হাজির হয়েছিলেন সেখানকার ঐতিহ্যবাহী পোশাক আনারকলি পড়ে। স্বাভাবিকভাবেই যারা সানিকে একটু ‘অন্য রকমভাবে’ দেখতে চান তাদের হৃদয় এক রকম ভেঙেই দিয়েছেন সানি।

নিজের যৌনাবেদনময়ী পোশাক বাদ দিয়ে ফুলহাতা লম্বা সালোয়ার কামিজ পড়ে ভক্তদেরকে বেশ চমকেই দিয়েছেন এই তারকা।

ছোটপর্দায় অর্থাৎ টেলিভিশনের পর্দায় স্বল্প পোশাকে কাউকেই দেখতে খুব একটা ভালো লাগে না উল্লেখ করে সানি বললেন, “টেলিভিশনের জন্য কোনো কাজ করার সময় ফুল হাতা বড় পোশাকের চাইতে পাশ্চাত্য পোশাকেই আমাকে ভালো দেখায় বেশি। তাই ট্রেইলারে আমাকে যে দর্শকরা যৌন আবেদনময়ী রূপে দেখছেন, তা শুধু বিজ্ঞাপনী প্রচারণার একটি কৌশলমাত্র।”

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top