সকল মেনু

বিশ্বকাপেও অনিশ্চিত দিলশান

ঢাকা, ১৪ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : শ্রীলঙ্কার ডানহাতি ওপেনার তিলকরত্নে দিশলান। বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে ব্যাট করার সময় তিনি বুড়ো আঙুলে চোট পান। এরপর শেষ ওয়ানডে এবং এশিয়া কাপেও খেলা হয়নি তার।

সংশয় আছে টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়েও। আঙুলের চোট থাকায় বিশ্বকাপ দল থেকেও ছিটকে যেতে পারেন দিলশান। রোববার ঢাকায় পা রাখছে শ্রীলঙ্কা ক্রিকেট দল। মূল পর্বে অংশ নেওয়ার আগে বুধবার একটি অনুশীলন ম্যাচ খেলবে তারা।

শ্রীলঙ্কা ক্রিকেট দলের প্রধান নির্বাচক সনাথ জয়সুরিয়া সংবাদমাধ্যমকে বলেছেন, ‘এই অনুশীলন ম্যাচের উপর ভাগ্য নির্ভর করছে দিলশানের। যদি খেলতে না পারেন, সেটা দুর্ভাগ্যজনক। ফিজিও এর সাথে নিয়মিত যোগাযোগ চলছে। ফিল্ডিং করলেও তিনি ব্যাটিংয়ে শতভাগ দিতে পারছেন না এখনো।’

এদিকে দিলশানের পরিবর্তে কে খেলবেন, তা নিয়ে খুব বেশি চিন্তিত নন জয়সুরিয়া। তিনি জানিয়েছেন, তার বামহাতি ওপেনার লাহিরু থিরিমান্নে প্রস্তুত আছেন।

জয়সুরিয়ার ভাষায়, ‘টি-টোয়েন্টি বিশ্বকাপের সর্বশেষ আসরে দিলশানের সাথে মাহেলা জয়াবর্ধনে ব্যাটিং ওপেন করেছিলেন। এবার দিলশান খেলতে না পারলে লাহিরু থিরিমান্নে ওপেন করবেন মাহেলার সাথে। পাঁচ জাতির এশিয়া কাপে ঢাকায় দুটি সেঞ্চুরিসহ সর্বোচ্চ রান করেছিলেন লাহিরু থিরিমান্নে। নিজেকে প্রমাণ করেছেন তিনি। আশা করছি, তিনি এখানেও ভালো করবেন।’

দিলশান ছাড়াও ইনজুরিতে আছেন স্পিনার রঙ্গনা হেরাথ। অবশ্য তার জায়গায় খেলতে প্রস্তুত চতুরাঙ্গা ডি সিলভা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top