সকল মেনু

শ্রুতি ও সুখবিন্দারের গানে কাপিল শর্মা

বিনোদন প্রতিবেদক, ৭ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : কৌতুক অভিনেতা কাপিল শর্মা খুব শীঘ্রই বলিউডে ক্যারিয়ারের শুরু করতে যাচ্ছেন। তিনি শ্রুতি হাসানের সাথেও একটি গানে গলা মেলাবেন। গানটি রচনা করবেন সুখবিন্দার সিং আর প্রযোজক হিসেবে থাকছে কোক স্টুডিওস।

কাপিল গান ভালবাসেন এবং তার অভিনয় ক্যারিয়ারের মত এখানেও মনোযোগ দিতে প্রত্যয়ী। তিনি এক বিবৃতিতে বলেন যে, শ্রুতি হাসানের সাথে আমার দেখা হয় এক ফ্লাইটে। এমনিতেই শ্রুতির বাবা কমল হাসানের খুব বড় ফ্যান আমি। ভাগ্যক্রমে ঐদিন শ্রুতির ঠিক পাশেই বসেছিলাম এবং কথোপকথনের একটা পর্যায়ে আমাদের দুজনেরই গান এবং গান গাওয়ার প্রতি ভালবাসা আবিষ্কার করি। তাই,একসাথে একটা গান গাওয়ার সিদ্ধান্তটাও নিয়ে ফেলি। ”

তিনি আরো বলেন যে, আমি সবসময়ই বলে এসেছি যে আমি যদি মঞ্চে থেকে দর্শকদের আনন্দ দিতে ব্যস্ত না থাকতাম। তবে পেশাদার সঙ্গীতজ্ঞ হতাম। মঞ্চ আমায় একই সাথে অভিনয় এবং গান গাওয়ার সুযোগ দেয়।
আমি এখন গান গাওয়াকে আরো সিরিয়াসলি নেবার চিন্তা করছি। এরা একই সাথে আমাদের চলচিত্রে ব্যাবহৃত হয়ে আসছে।

‘কমেডি নাইটস উইদ কাপিল’ এর জন্য পরিচিত কাপিল খুব শীঘ্রই ইয়াশ রাজ ফিল্মসের প্রযোজনায় ‘ব্যাংক চোর’ দিয়ে চলচ্চিত্র অঙ্গনে প্রবেশ করতে যাচ্ছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top