সকল মেনু

আগামী সংসদ নির্বাচনও শেখ হাসিনার অধীনে: তোফায়েল

ঢাকা, ৬ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উদ্দেশে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, ‘তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের আপনি যে স্বপ্ন দেখেন সে স্বপ্ন সংশোধন করে নেন। এ স্বপ্ন কোনোদিনই পূরণ হবে না। আগামী নির্বাচনও সংবিধান অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই অনুষ্ঠিত হবে।’

বৃহস্পতিবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলনে কেন্দ্রে গার্মেন্টস অ্যাক্সেসরিজ প্যাকেজিং মেশিনারি ফেব্রিকস অ্যান্ড টেকনলোজি ট্রেড শো অ্যান্ড সিম্পোজিয়াম (গ্যাপেক্সপো) ২০১৪ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

উপজেলা নির্বাচন শেষে আন্দোলনে যাবেন- রাজবাড়ী জনসভায় বিএনপি চেয়ারপারসনের এমন বক্তব্যের জবাবে তোফায়েল বলেন- ‘আন্দোলনের নামে হরতালের মতো কর্মসূচি দেবেন না। এ ধরণের কর্মসূচি দিলে সরকার কঠোর পদক্ষেপ নিতে বাধ্য হবে। আমাদের এখনো পাঁচ বছর সময় আছে। এরমধ্যে দেশের অর্থনীতির ক্ষতি হয় এমন কোনো কাজ আমরা করতে দেব না।’

অর্থনীতির চাকা সচল রাখতে হরতাল-অবরোধের মতো কর্মসূচি বিরুদ্ধে সকল দল মিলে একটি জাতীয় ঐক্য গড়ে তোলারও আহ্বান জানান মন্ত্রী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top