সকল মেনু

চুয়াডাঙ্গায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে চরমপন্থী নিহত

চুয়াডাঙ্গা, ৫ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : চুয়াডাঙ্গার দামুড়হুদায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিষিদ্ধঘোষিত পূর্ববাংলা কমিউনিস্ট পার্টির আঞ্চলিক কমান্ডার কাশেম (৩৫) নিহত হয়েছেন। এ সময় পুলিশকে লক্ষ্য করে ছোড়া বোমায় ২ পুলিশ সদস্য আহত হয়েছেন। কাশেমের বাড়ি মেহেরপুর জেলার মুজিবনগর উপজেলার বোয়ালমারি গ্রামে।

মঙ্গলবার রাত ৩টার দিকে চারুলিয়ার কানাইবাবুর আমবাগানের কাছে এই বন্দুকযুদ্ধের ঘটনাটি ঘটে।

জানা যায়, গভীর রাতে ওই আমবাগানে ১০/১২ জন চরমপন্থী গোপন বৈঠক করছে এমন খবর পেয়ে সেখানে অভিযান চালায় পুলিশ। টের পেয়ে সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে বোমা ছোড়ে। পুলিশও পাল্টা গুলি চালায়।

এতে গোলাগুলির একপর্যায়ে কাশেম মারা যায়। তার লাশ ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। চরমপন্থীদের ছোড়া বোমার আঘাতে সহকারী দারোগা নিয়াজ আলী ও কনস্টেবল খায়রুল ইসলাম আহত হন। তাদের দামুড়হুদার চিৎলা স্বাস্থ্যকেন্দ্রে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

পরে পুলিশ ঘটনাস্থল থেকে ১টি দেশি বন্দুক, ৪ রাউন্ড গুলি, ৪টি তাজা বোমা, গুলির খোসা এবং বোমার আলামত উদ্ধার কর।

কাশেমের বিরুদ্ধে দামুড়হুদাসহ অন্যান্য থানায় অপহরণ, হত্যা, চাঁদাবাজিসহ বিভিন্ন অভিযোগে বেশ কয়েকটি মামলা রয়েছে বলে জানা গেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top