সকল মেনু

শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে বান্দরবানে বিএনপি নেতা বহিষ্কার

বান্দরবান, ৪ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : দলীয় স্বার্থ বিরোধী তৎপরতা ও শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে বান্দরবান জেলা বিএনপির ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এবং জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক জাহাঙ্গীর আলমকে বহিষ্কার করা হয়েছে। সোমবার রাতে কেন্দ্রীয় বিএনপির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিএনপির যুগ্ম-মহাসচিব দফতরের দায়িত্বপ্রাপ্ত অ্যাডভোকেট রুহুল কবির রিজভী স্বাক্ষরিত ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও দলের স্বার্থ বিরোধী তৎপরতায় লিপ্ত থাকার অভিযোগে দলের সব পদ থেকে তাকে বহিষ্কার করা হয়েছে।

এ বিষয়ে বান্দরবান জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মুজিবুর রশীদ জানান, জাহঙ্গীর আলম দীর্ঘদিন ধরে দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে উপজেলা পরিষদ নির্বাচনে বান্দরবান সদর উপজেলায় চেয়ারম্যান পদে বিদ্রোহী প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন। বিএনপি নেতৃত্বাধীন ১৯ দল মনোনীত প্রার্থী আবদুল কুদ্দুছকে সমর্থন না দিয়ে বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নেওয়া দলের স্বার্থ বিরোধী তৎপরতা হিসেবে বিবেচিত।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top