সকল মেনু

আন্দোলনের নামে নাশকতা করলে হাত-পা কেটে দেওয়া হবে : সেলিম

ঢাকা, ২ মার্চ (হটনিউজ২৪বিডি.কম) : আন্দোলনের নামে যারা নাশকতা করবে, তাদের হাত-পা কেটে দেওয়া হবে বলে হুশিয়ারি করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম।

রোববার রাজধানীর খামারবাড়ীর কৃষিবিদ ইনস্টিটিউট মিলনায়তনে তেজগাঁও ও তেজগাঁও শিল্পাঞ্চল থানা আওয়ামী লীগের কাউন্সিলে এ কথা বলেন শেখ সেলিম।

‘উপজেলা নির্বাচনের পর আন্দোলন শুরু হবে’ বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার এমন মন্তব্যের প্রতিক্রিয়ায় শেখ সেলিম এই মন্তব্য করেন।

সেলিম বলেন, এখন আমরা অনেক সুসংগঠিত। আমাদের পতন ঘটন যাবে না। জনগণের ম্যানডেট নিয়ে পাঁচ বছরের জন্য ক্ষমতায় এসেছি। পাঁচ বছরই থাকব। আফগানিস্তানে তালেবান তো শক্তিশালী দল। তারা তো নির্বাচনে আসে না। তার পরও কি পাঁচ বছরের আগে নির্বাচন হয়? পাঁচ বছর পরে সংবিধান অনুযায়ী বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে। আর ওই নির্বাচনে খালেদা জিয়াকে আসতেই হবে।

গোপালগঞ্জের নাম বদলে দিতে খালেদা জিয়ার হুমকির বিষয়ে শেখ সেলিম বলেন, গোপালগঞ্জে বঙ্গবন্ধুর জন্ম গ্রহণ করায় পাকিস্তানি খালেদার এত ক্ষোভ। বাংলাদেশে বঙ্গবন্ধুর নাম যত দিন থাকবে তত দিন গোপালগঞ্জের নামও থাকবে।

শেখ সেলিম খালেদা জিয়াকে উদ্দেশে করে বলেন, এবার নির্বাচনে না এসে তো বিরোধীদলীয় নেত্রীর পদ হারিয়েছেন। আর আগামীবার নির্বাচনে না এলে বিএনপির চেয়ারপারসনের পদও থাকবে না। বিএনপি নামের কোনো সংগঠনের নাম-নিশানাও থাকবে না।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top