সকল মেনু

চাঁদপুরে এসএসসি পরীক্ষারয় কেন্দ্রে টোকাটুকি চলছে

 নিজস্ব বার্তা পরিবেশক, চাঁদপুর:   খোদ চাঁদপুর শহরের উপর এসএসসি পরীক্ষায় ব্যাপক অনিয়ম  লক্ষ্য করা গেছে। চাঁদপুর শহরের প্রাণ কেন্দ্রে অবস্থিত চাঁদপুর গনি মডেল বহুমুখী উচ্চ বিদ্যালয় কেন্দ্র পরিদর্শণকালে সেখানে ব্যাপক হারে টোকাটুকি করতে দেখা গেছে।
চাঁদপুর গণি বহুমুখি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে মোট পরীক্ষার্থীর সংখ্যা ৫৩৫। পরীক্ষা কক্ষ সংখ্যা ১৪ টি। এই বিদ্যালয় কেন্দ্রে চাঁদপুর শহরের হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয়, আল আমিন একাডেমি, আক্কাছ আলী রেলওয়ে একাডেমি এবং নূরিয়া পাইলট স্কুলের ছাত্রদের আসন বিন্যাস করা হয়েছে।  কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের অধীনে অনুষ্ঠিত পরীক্ষার ওই কেন্দ্রে রোববার সকালে যেয়ে দেখা যায়, তিন তলা বিশিষ্ট ওই ভবনের চারপাশের পরিবেশ শান্ত হলেও ভেতরে কক্ষগুলোতে চলছে প্রকাশ্যে টোকাটুকি। শিক্ষকদের সামনে পরীক্ষার্থীদের একজনকে অন্যজনের উত্তরপত্র আরেকজন দেখে লেখালেখি করতে দেখা গেছে। তৃতীয় তলার দু’টি কক্ষে যেয়ে মনে হয়েছে সেখানে যেন বাজার বসেছে। পরীক্ষার্থীরা শুধু টোকাটুকিই করছে না, সাথে সাথে শোরগোল করছেও। বিষয়টি তাৎক্ষণিক ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্বাসউদ্দিনকে জানিয়েও কোন লাভ হয়নি। ওই কেন্দ্রে বোর্ডের কোন কর্মকর্তা বা ম্যাজিস্ট্রেটও দেখা যায়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top