সকল মেনু

বক্সঅফিস সফলতায় ভুমিকা রাখে ছবির আবেগঘন দৃশ্য! (ভিডিও)

বিনোদন প্রতিবেদক, ২৮ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) : আবেগঘন দৃশ্য থাকলে নাকি দর্শক ছবিটির প্রতি বেশি আগ্রহ দেখান। ফলে বক্সঅফিস সফলতার সম্ভাবনা বাড়ে। মুক্তির অপেক্ষায় থাকা ‘টু স্টেটস’ ছবিতে অর্জুন কাপুরের সাথে আলিয়ার তিনটি আবেগঘন দৃশ্য রয়েছে। খবর টাইমস অব ইন্ডিয়ার।

শুক্রবার আলিয়া ভাট অভিনীত ‘টু স্টেটস’ ছবির ট্রেইলর প্রকাশ অনুষ্ঠানে করন জোহর বলেন, বক্সঅফিস সফলতার জন্য আবেগঘন দৃশ্য প্রয়োজনীয়। তিনি আরও বলেন, পর্দায় আবেগঘন দৃশ্য দেখতে আমার ভালো লাগে। নতুন প্রজন্মের অভিনেতাদের এর থেকে সরে যাওয়া ঠিক হবে না। এটি একটি চমৎকার বিষয়।

২০১২ সালে মুক্তিপ্রাপ্ত ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ছবিতে সিদ্ধার্থ মালহোত্রার সাথে প্রথম চুমুর দৃশ্যে অভিনয় করেছেন আলিয়া ভাট। আলিয়া এবং পরিচালক অভিষেক বর্মণের মধ্যে কোন কিছু ঘটতে যাচ্ছে এমন গুজবের প্রেক্ষিতে করন জোহর বলেন, আমার মনে হয় আলিয়া এবং অর্জুনের মধ্যে কোন কিছু ঘটতে যাচ্ছে।

উল্লেক্ষ, ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ এবং ‘হাইওয়ে’র পর ‘টু স্টেটস’ হলো আলিয়া ভাট অভিনীত তৃতীয় ছবি। ‘হাইওয়ে’ ছবির জন্য সমালোচকদের প্রশংসা কুড়িয়েছেন আলিয়া। ছবিটির বক্সঅফিস আয়ও সন্তোষজনক।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top