সকল মেনু

‘হট সার্কাস’ দেখাবেন নার্গিস ফাখরি

বিনোদন প্রতিবেদক, ২৬ ফেব্রুয়ারি (হটনিউজ২৪বিডি.কম) :  ক্যারিয়ারের প্রথম থেকেই নানা বিতর্কের জন্ম দিয়েছেন বলিউডের হট অভিনেত্রী নার্গিস ফাখরি। তারই ধারাবাহিকতায় এবার রটেছে নতুন খবর। আর তা হলো, এক ফিটনেস বিষয়ক বিজ্ঞাপনের জন্য সার্কাসে ট্রাপিজ খেলায় মেতে উঠবেন সুন্দরী নার্গিস। আর ট্রাপিজ খেলাকে খোলামেলা ভাবে খেলতে বিশেষ ট্রেনিংয়ের জন্য লন্ডনে উড়ে গিয়েছেন নার্গিস।

এ প্রসঙ্গে নার্গিস বলেন, একাবারেই ভিন্ন অভিজ্ঞতা। তবে বেশ কঠিন। খোলামেলা শ্যুটিং নিয়ে বেশ এক্সাইটেড আমি। বলিউডে পা দিয়ে ঝুলিতে নার্গিসের আপাতত দুটোই ছবি ৷ ‘রকস্টার’ ও ‘মাদ্রাজ ক্যাফে’। দুটো ছবিত তার অভিনয় কম, বরং জনপ্রিয় হয় নায়ক রনবীর ও জন আব্রাহামের অভিনয়। সামনে অবশ্য মুক্তি পাবে ‘তু মেরা হিরো’। কিন্তু নিজের জনপ্রিয়তাকে ধরে রাখতে নার্গিস এখন পৌঁছে গিয়েছে সার্কাসে।

উল্লেখ্য, ‘ধূম থ্রি’ ক্যাটরিনা কাইফকেই দেখা গিয়েছিল সার্কাসের মঞ্চে। ক্যাটরিনাও নিয়েছিলেন বিশেষ ট্রেনিং। ‘ধূম থ্রি’-এর মালাং গানে যে সার্কাস ট্রুপ ব্যবহার হয়েছিল নার্গিসের বিজ্ঞাপনে সেই ট্রুপই থাকছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top